মদ বিয়ারে টিটুর নাম : বিভিন্ন জনের উষ্মা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৪ পিএম, ২ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

মদ বিয়ারে টিটুর নাম : বিভিন্ন জনের উষ্মা

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় বুড়িগঙ্গা নদীতে পরিচালিত ভাসমান রেস্তোরা মেরি এন্ডারসনে মদ ও বিয়ার উদ্ধারের ঘটনায় সরবরাহকারী হিসেবে ক্রীড়া সংগঠক তানভীর আহমেদ টিটুর নাম উঠায় উষ্মা প্রকাশ এসেছে স্থানীয় ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজনদের কাছ হতে। তাঁরা বলছেন, টিটুকে এ ঘটনায় জড়ানো সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণেদিত যা রীতিমত আষাঢ়ের গল্পের মত।

১ এপ্রিল সোমবার রাতে মেরি এন্ডারসনের ভাসমান রেস্তরা হতে ১৯২০ ক্যান বিয়ার, ৪২ বোতল বিদেশি, ৭৫ বোতল দেশি কেরু কোম্পানির মদ উদ্ধার ও ৬৮ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে যেখানে রেস্তরার ইজাদারা সঞ্চয় রায়কেও আসামী করা হয়েছে।

তবে মঙ্গলবার জেলা পুলিশের ব্রিফিংয়ে জানানো হয়, গ্রেপ্তারকৃতদের ২৫ জন জানিয়েছেন ওই মদ ও বিয়ারের সঙ্গে তানভীর আহমেদ টিটু জড়িত।

টিটু মূলত এমপি শামীম ওসমানের শ্যালক। নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। টিটু বর্তমানে নারায়ণগঞ্জ ক্লাব ক্রিকেট দলের সঙ্গে থাইল্যান্ডে অবস্থান করছেন।

গণমাধ্যমকে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস বলেন, টিটুর বিরুদ্ধে এ ধরনের অভিযোগ শুনে আমরা হতবাক। কারণ টিটুকে আমরা একজন সফল ক্রীড়া সংগঠক হিসেবেই জানি। তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ আনার আগে পুলিশ প্রশাসনকে ভালো করে খোঁজ-খবর নেওয়া উচিত ছিল। বিষয়টি উদ্দেশ্যপ্রণোদিতও হতে পারে। আমরা এর সুষ্ঠু তদন্ত চাই।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল বলেন, বিষয়টি অবিশ্বাস্য। গার্মেন্ট, এক্সেসরিজ সহ টিটুর বেশি কয়েকটি ব্যবসা রয়েছে। অবৈধ মদ বিক্রি করে তাকে টাকা কামাতে হবে কেন।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা বলেন, গ্রেপ্তার ৬৮ জনের পাশাপাশি মেরি এন্ডারসনের ভাসমান রেস্তরা পরিচালনকারী সঞ্চয় সাহাকে আসামী করা হয়েছে। আর তানভীর আহমেদ টিটুর ব্যাপারে তদন্ত চলছে।


বিভাগ : সাক্ষাৎকার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও