তানভীর টিটু ও সজলকে নিয়ে যা বললেন ব্যবসায়ী পেশাজীবীরা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৬ পিএম, ৩ এপ্রিল ২০১৯ বুধবার

তানভীর টিটু ও সজলকে নিয়ে যা বললেন ব্যবসায়ী পেশাজীবীরা

৩ এপ্রিল বুধবার বিকেলে ৯টি জাতীয় ভিত্তিক ব্যবসায়ী সংগঠন এবং ৩৩ টি স্থানীয় ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের উদ্যোগে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি প্রাঙ্গনে এই প্রতিবাদ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি মো: সোলায়মান বলেন, তানভীর আহমেদ টিটু খুবই ভাল মানুষ। তিনি কখনও মাদকের সাথে সম্পৃক্ত হতে পারেন না। কেউ ষড়যন্ত্র করে তাকে জড়াচ্ছে। আমরা ব্যবসায়ী সবসময় পুলিশ প্রশাসনকে সহযোগিতা করে আসছি। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান প্রশাসনকে সবসময় সহযোগিতা করে থাকেন। আমাদের দাবী থাকবে বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করার জন্য। একই সাথে ব্যবসায়ীরা এই বিষয় যে কর্মসূচি আমরা সবসময় একমত পোষণ করবো।

নিউজ পেপার্স ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি দিপু আরিফ আলম বলেন, তানভীর আহমেদ টিটু কখনই মাদক ব্যবসার সাথে জড়িত হতে পারে না। তিনি অত্যন্ত ভালো মানুষ। এই ব্যপারে সংবাদ প্রকাশে সাংবাদিকদের কোন দোষ নেই। তাদের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সংবাদ জানানো হয়েছে বিধায় তারা সংবাদ প্রকাশ করেছে। এছাড়া সাদমান সাকি অপহরণে ওমর খালেদ এপনের ভাই জড়িত রয়েছে। পুলিশ প্রশাসন ইচ্ছা করলে অবশ্যই সেই রহস্য উন্মোচন করতে পারে।

ভূষা মাল আড়ৎদার সমিতির সভাপতি অ্যাডভোকেট সুলতান উদ্দিন নান্নু বলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ৩ বারের পরিচালক, নারায়ণগঞ্জ ক্লাবের ২ বারের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও হোসিয়ারী অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজলকে নিয়ে কাঁদা ছোড়াছুড়ি করা শুভ লক্ষ্যণ নয়। এসব থেকে বেরিয়ে আসতে হবে। সামনে রমজান মাস। যদি নারায়ণগঞ্জ থেকে ভূষা মাল সরবরাহ করা বন্ধ করে দেয়া হয় তাহলে সারাদেশের পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করবেন। তাই এই অপপ্রচারের সুষ্ঠু সামাধানে আসা উচিত।

বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের সহ সভাপতি কবীর হোসাইন বলেন, তানভীর আহমেদ টিটু সর্বদাই হাসি খুশিতে থাকেন। যদি নিয়ম থাকতো তাহলে তানভীর আহমেদ টিটু সবসময় নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি থাকতেন। তিনি অত্যন্ত ভাল মানুষ। একইভাবে নাজমুল আলম সজল একজন জনপ্রিয় জনপ্রতিনিধি। তাদের নামে থানায় একটি জিডি পর্যন্ত নেই। কিন্তু কি জন্য তাদের বিরুদ্ধে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানো হচ্ছে সেটা আমাদের বোধগম্য হচ্ছে না। এই নোংরা খেলা ভাল হবে না। আমরা ভাল মানুষের সাথে আছি।

পাট আড়ৎদার মালিক সমিতির সভাপতি ফয়েজ উদ্দিন লাভলু বলেন, তানভীর আহমেদ টিটু অনেক ভাল অবস্থানে রয়েছে। তার মতো মানুষের মাদক ব্যবসা করার দরকার হবে না। নাজমুল আলম সজল অনেক ভালো মানুষ। তাদের বিরুদ্ধে কারও কোন অভিযোগ নেই। তাদের বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে এ ফল ভাল হবে না। এ ব্যাপারে আমি ব্যবসায়ীদের সকল আন্দোলনকে সমর্থন করি। আমাদেরকে আমাদের মতোই থাকতে দেন। বেঁকে বসলে খুব সমস্যা হবে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবীর সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসীন মিয়া বলেন, আমি মামলার এজাহার পড়ে কোথাও তানভীর আহমেদ টিটুকে জড়ানোর মতো ব্যাখ্যা খুঁজে পাইনি। তার মতো ভাল মানুষ নেই। শুধু শুধু ব্যবসায়ীদের অপপ্রচার চালানো হচ্ছে। নাজেহাল করা বন্ধ হওয়া উচিত। এট খুবই ঘৃণ্য কাজ।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলায় মেরি এন্ডারসনে মদ ও বিয়ার উদ্ধারের ঘটনায় ক্রীড়া সংগঠক তানভীর আহমেদ টিটু ও শহরের দেওভোগে শিশু সাদমান সাকি অপহরণের ঘটনায় ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজলকে জড়ানোর প্রতিবাদে ওই সভাটি অনুষ্ঠিত হয়। টিটু ও সজল দুইজনই নারায়ণগঞ্জ চেম্বারের পরিচালক।


বিভাগ : সাক্ষাৎকার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও