৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪০ অপরাহ্ণ

অবাঞ্ছিত রাব্বি আসেনি মানববন্ধনে


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০১ পিএম, ১৩ মে ২০১৭ শনিবার


অবাঞ্ছিত রাব্বি আসেনি মানববন্ধনে

নারায়ণগঞ্জের শহীদ মিনারে উন্মেষের রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলার হামলাকারীদের বিচার দাবি করে সাংস্কৃতিক জোটের মানববন্ধনে হাজির হননি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও জোটের আহবায়ক রফিউর রাব্বি। মূলত তাকে অবাঞ্চিত ঘোষণা করেই হামলার দিন শহীদ মিনারে অবস্থান নেয় ছাত্রলীগের একদল নেতাকর্মী।
 
শনিবার ১৩ মে বিকেলে শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নিলেও আসেননি রাব্বি। আয়োজকরা যদিও জানিয়েছেন ব্যক্তিগত কারণে রফিউর রাব্বি আসেননি।

জানা যায়, প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জের প্রভাবশালী ওসমান পরিবারকে নিয়ে বিভিন্ন সময়ে বিরূপ মন্তব্য করায় রফিউর রাব্বির বিরুদ্ধে শহীদ মিনারে কর্মসূচী পালনে নিষেধাজ্ঞা জারি করে ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগের নেতাকর্মীদের মতে, কোন কারণ ছাড়াই সরকার, প্রধানমন্ত্রী ও ওসমান পরিবারের বিরুদ্ধে একের পর এক লাগাতার মন্তব্য করেই চলেছেন রাব্বি। তিনি নিজেকে হাইলাইট করতে অন্যের চরিত্র হননে নেমছেন।

উল্লে¬খ্য এর আগে মুক্তিযুদ্ধ ও বিসমিল¬াহকে নিয়ে মন্তব্য করায় রফিউর রাব্বিকে অবাঞ্ছিত ঘোষণা করে শহীদ মিনারে কোন কর্মসূচী করতে দেয়া হবেনা বলে ঘোষণা দেয় হেফাজতে ইসলামও।


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ