৫ মাঘ ১৪২৪, শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮ , ১১:২৩ পূর্বাহ্ণ

না.গঞ্জের বিশ্বরঙের ২৩ বছরে পদার্পণ অনুষ্ঠানে তারকাদের মিলনমেলা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৩ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৩:৩৩ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭ বুধবার


না.গঞ্জের বিশ্বরঙের ২৩ বছরে পদার্পণ অনুষ্ঠানে তারকাদের মিলনমেলা

বাংলাদেশের অত্যতম ফ্যাশন হাউজ নারায়ণগঞ্জের বিশ্বরঙ এর ২৩ বছর পদার্পণ অনুষ্ঠানে হয়েছিল তারকাদের মিলনমেলা। নারায়ণগঞ্জে কোন উন্মুক্ত স্থানে এত তারকাদের মিলনমেলা এর আগে কখনোই হয়নি। তারকাদের একনজর দেখতে তাই ছিল উপচেড়া ভীড়। ছিল সেলফি তোলার প্রতিযোগিতাও।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে বিশ্বরঙ এর কর্নধার বিপ্লব সাহার আমন্ত্রনে হাজির হয়েছিলেন জনপ্রিয় তারকা অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ, অভিনেত্রী তানভীন সুইটি, অভিনেত্রী নাদিয়া আহমেদ, অভিনেত্রী মৌটুসী বিশ্বাস, অভিনেত্রী নওসাবা আহম্মেদ, অভিনেত্রী রিমি করিম, কন্ঠশিল্পী দিলশাদ নাহার কনা, কন্ঠশিল্পী স্বপ্নিল সজিব, হেয়ার এক্সপার্ট কাজি কামরুল ইসলাম। এসময় তারা বেলুন ও বিশ্বরঙ এর পতাকা এবং কেক কেটে ২৩ তম জন্মদিন পালন করেন।

এছাড়া দু’দিন ব্যাপী অনুষ্ঠানে ছিল ইচ্ছে পূরণ নামের ভিন্ন ধরনের একটি প্রোগ্রাম। যেখানে রেজিষ্ট্রেশন করা যুবক যুবতীদের একদিনের জন্য বিশ্বরঙ এর মডেল হবার সুযোগ দেয়া হয়েছে। এছাড়াও দুইদিন ব্যাপী অনুষ্ঠানে রয়েছে বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে রঙ থেকে বিশ্বরঙ হয়ে ওঠার গল্প শোনান বিশ্বরঙ এর কর্নধার বিপ্লব সাহা। তিনি জানান, ১৯৯৪ সালের নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া থেকেই রঙের যাত্রা। যখন তিনি রঙ প্রতিষ্ঠার ইচ্ছে করেন তখন একটি শোরুম নেয়ার জন্যও অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। তখন নারায়ণগঞ্জে কোন ব্র্যান্ডের দোকানও ছিলনা। কিন্তু হাটি হাটি পা পা করে নারায়ণগঞ্জবাসীর ভালবাসায় রঙ এখন বিশ্বরঙে পরিণত হয়েছে। শুধু নারায়ণগঞ্জ ঢাকাতেই নয় সিলেট, সুনামগঞ্জসহ দেশের বিভিন্নস্থানে বিশ্বরঙের শোরুম রয়েছে। দেশের গন্ডি পেরুনোয় ২০১৫ সালে আমরা রঙ থেকে বিশ্বরঙ নামে রূপান্তরিত হয়েছি। আমি চাই বিশ্বরঙ এর মতো নারায়ণগঞ্জ থেকে আরো অনেক ব্র্যান্ড উদ্যোক্তার সৃষ্টি হোক। তবে এর জন্য আমাদের ইচ্ছে থাকতে হবে।

শুভেচ্ছা বক্তব্যে বিজরী বরকতউল্লাহ বলেন, নারায়ণগঞ্জ থেকে ২৩ বছর আগে রঙ পরিচয়ে জন্ম নেয়া শিশুটি আজ যুবকে পরিণত হয়েছে। নিজের স্বত্বাকে প্রকাশ করে বিশ্বরঙ নাম নিয়েছে।

সাদিয়া ইসলাম মৌ বলেন, নারায়ণগঞ্জ আমার স্মৃতির শহর। এই শহরের চাষাঢ়ায় আমার নানার বাড়ি। তাই রঙ প্রতিষ্ঠার ২ বছরের মাথায় যখন আমাকে একটি অনুষ্ঠানে আসার আমন্ত্রন জানানো হয় তখন নানা প্রতিবন্ধকতা সত্বেও আমি এসেছিলাম। সেই থেকে রঙকে আমার নিজের সন্তানের মতোই মনে হয় যা বর্তমানে বিশ্বরঙ এ পরিণত হয়েছে।

শুভেচ্ছা বক্তব্যে তারকারা দেশী ব্র্যান্ডের পোশাক ক্রয়ের জন্য আহবান জানান এবং বিশ্বরঙ এর অগ্রযাত্রা সারাবিশ্বে ছড়িয়ে পড়ুক এ প্রত্যাশা ব্যাক্ত করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ