সাহিত্য পরিষদের ৫ম সভা অনুষ্ঠিত

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৭ পিএম, ২৯ জুলাই ২০১৮ রবিবার



সাহিত্য পরিষদের ৫ম সভা অনুষ্ঠিত

রূপগঞ্জ সাহিত্য পরিষদের ৫ম সাহিত্য সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুলাই রোববার সকালে সন্ধ্যায় উপজেলার পিতলগঞ্জের আব্দুল হক ভূইয়া ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দৈনিক সংবাদের মফস্বল সম্পাদক ও রূপগঞ্জ  সাহিত্য পরিষদের সভাপতি আলম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হক ভুইয়া ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের পরিচালক মনিরুল হক  ভূইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক ইন্সপেক্টর ও কবি সেলিম মিয়া, সহ সভাপতি কবি আয়েশা আক্তার সীমা, কবি  ড. নূরুল ইসলাম,  কবি এস আলম, গোলজার হোসেন, সাংবাদিক ও লেখক মাহবুব আলম প্রিয়, সাংবাদিক শাহেল মাহমুদ, কবি হুমাউন কবীর সিকদার, কবি নায়েব আলী, ডাক্তার সাহনিন সুলতানা, কামরুল হাসান সিকদার, কবি সম্ভুনাথ হালদার, কবি মাসুদ রানা মোক্তার, কবি হুমাউন কবীর সিকদার, মজিবুর রহমান, মোন্তাসির মামুন প্রমুখ।

সভায় স্ব রচিত কবিতা পাঠ, গল্প বলা ও সাহিত্যের নানা দিক নিয়ে রীতিমত আসর বসানো হয়। কবিরা তাদের কবিতা ও গল্পের উপর সমালোচনা ও গঠনমূলক আলোচনা পেশ করেন।

সংগঠনের সভাপতি আলম হোসেন বলেন, রূপগঞ্জ সাহিত্য পরিষদ উপজেলা পর্যায়ে যাত্রা শুরু করেছে মাত্র। এ সংগঠন থেকে ভালো লেখকেরা জাতীয় পর্যায়ে অবস্থান নিবে বলে আশা ব্যক্ত করেন। এ সময় সংগঠনের প্রবীণ লেখক সম্ভুনাথ হালদার তার স্ব রচিত পৃথক দুটি কাব্য ও গল্পের বই সকল সদস্যদের মাঝে উপহার প্রদান করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও