৭ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৩০ পূর্বাহ্ণ

ফতুল্লা থেকে বাউল শিল্পীকে অপহরণের অভিযোগ


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২২ পিএম, ২০ আগস্ট ২০১৮ সোমবার


ফতুল্লা থেকে বাউল শিল্পীকে অপহরণের অভিযোগ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার এনায়েতনগরের হরিহর পাড়া এলাকা থেকে বাউল শিল্পীকে (১৩) অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাউল শিল্পীর মা সোমবার ২০ আগস্ট বিকেলে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

ফতুল্লার এনায়েতনগরের হরিহর পাড়া এলাকায় মায়ের সাথে থাকতো বাউল শিল্পী। অনেক বছর আগেই  তার বাবা মারা গেছে। সোমবার দুপুরে ওই মেয়েকে বাসার সামনে থেকে ফুসলিয়ে একটি সিএনজিতে করে সৈকতসহ আরো বেশ কয়েকজন উঠিয়ে নিয়ে যায় বলে অভিযোগ।

অপহৃতার মা বলেন, বেশ কয়েকদিন আগে আড়াইহাজার থানা এলাকার একটি গানে মেয়েকে নিয়ে গিয়েছিলেন তিনি। গানের আসর থেকে তার মেয়ের কয়েকটি ভিজিটিং কার্ড নেয় কয়েকজন যুবক। এর পর থেকে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে বেশ কয়েকজন উত্ত্যক্ত করা শুরু করে। এক পর্যায়ে জানতে পারি আড়াইহাজার থানা কাহিন্দি মাজার এলাকার রফিক কন্ট্রাক্টারের ছেলে সৈকত আমার মেয়েকে উত্যক্ত করছে। আমি আড়াইহাজারের স্থানীয় ব্যাক্তিদের বিষয়টি জানাই। সোমবার দিন দুপুরে আমি বাড়ির বাইরে ছিলাম। এসময় সৈকতসহ বেশ কয়েকজন আমার মেয়েকে বিভিন্ন কথা বলে বাসার বাইরে আনে। এরপর তারা একটি সিএনজিতে আমার মেয়েকে উঠিয়ে নিয়ে যায়। আমি বিবাদীর মোবাইলে ফোন করলে আমাকে  তারা বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের বলেন, বাদীর অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ