সেরাকণ্ঠ তারকা তিন্নিকে ৫ লাখ টাকার পুরস্কারের ঘোষণা সেলিম ওসমানে

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:০৬ এএম, ৭ অক্টোবর ২০১৮ রবিবার



সেরাকণ্ঠ তারকা তিন্নিকে ৫ লাখ টাকার পুরস্কারের ঘোষণা সেলিম ওসমানে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য শিক্ষার্থীদের কাছে দোয়া চেয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি বলেছেন তোমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবে যাতে করে উনি আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে পারেন। তাহলে দেখা যাবে আমরা হয়তো থাকবো না। ভবিষ্যতে তোমরাই তোমাদের পাওনা বুঝে পেয়ে দায়িত্ব নিতে পারবে।

৬ অক্টোবর শনিবার বিকেল ৪টায় বন্দরে সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজ চারতলা বিষ্টি আইসিটি ও ভাষা শিক্ষা কলেজ ভবনের উদ্ধোধন শেষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব ঘোষণা দিয়েছেন।

এ সময় তিনি শিক্ষার্থীদের মাঝ থেকে কয়েকজন শিক্ষার্থীকে মঞ্চে ডেকে তাদের কাছ থেকে স্কুলের প্রয়োজনীয় উন্নয়নের কথা জানতে চান। এদিকে আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠনে সংঙ্গীত পরিবেশন করা কণ্ঠশিল্পীর তিন্নীর জন্য ৫ লাখ টাকার সম্মাননা পুরস্কার করেন তিনি। কণ্ঠশিল্পী তিন্নী চ্যানেল আই সেরা কন্ঠ -২০১৭-২০১৮ প্রতিযোগীতায় ফাইনাল রাউন্ডে চতুর্থ স্থান অধিকার করে নারায়ণগঞ্জের জন্য গৌরব অর্জন করায় তাকে এ সম্মাননা পুরস্কার প্রদানের ঘোষণা দেওয়া হয়। এছাড়াও আরো কয়েকজন শিক্ষার্থীকে তাদের চাহিদা মোতাবেক সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

তিনি আরো বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নেওয়ার জন্য শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা পুনরায় ক্ষমতায় আসলে তোমাদের কোন চাহিদা বাকি থাকবে না। শেখ হাসিনা সরকার আরো একবার দরকার উল্লেখ করে তিনি শিক্ষার্থী নিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে গোটা মঞ্চ মুখরিত করে তোলেন।

সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু সভাপতিত্বে ভবন উদ্ধোধনকালে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশীদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান ও কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু প্রধান।

ভবন উদ্ধোধন অনুষ্ঠানে সমম্মানিত অতিথি ছিলেন মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্ল্যাহ সানু, একই কমিটির সদস্য সচিব আকরাম আলী শাহীন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, জাপা নেতা নূর নবী ওসমানী, হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সদস্য সচিব আহাম্মদ হালিম মজহার, দাতা সদস্য হাজী আবু তালেব, অভিভাবক প্রতিনিধি আফজাল হোসেন, মোঃ খালিদ, রবিউল আউয়াল রবি, মোঃ ফিরোজ মিয়া, শিক্ষক প্রতিনিধি প্লিটন কান্তি ভৌমিক, কাজী নাসরীন ইয়াসমীন ও মোঃ আশরাফউজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা বিন্দু, জাপা নেত্রী পলি বেগম, জাপা নেতা শফি ঢালী মেম্বার, আব্দদুস সালাম, দেলোয়ার হোসেন মদিল, মোঃ সেলিমসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও