৪ কার্তিক ১৪২৫, শনিবার ২০ অক্টোবর ২০১৮ , ২:৪৯ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জে হঠাৎ ১৯ পরী!


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:০৯ এএম, ৮ অক্টোবর ২০১৮ সোমবার


নারায়ণগঞ্জে হঠাৎ ১৯ পরী!

রবিবারের বিকেলটা ছিল ভারী মিষ্টি। ছিল না রোদ বা বৃষ্টির কোনো প্রকার জালাতন। মিষ্টি এই বিকেলটা পার করতে না করতেই সন্ধা নেমে এলো, সাথে নেমে এলো ১৯ পরী! যারা রবিবারের সন্ধাটা করে তুললো চরম আকর্ষণীয়।

পরী দেখতে কারো উৎসাহের শেষ ছিল না। উৎসুক জনতা একে অপরের গায়ের উপর উঠে যাচ্ছে, রীতিমত প্রতিযোগীতা চলছে কে কাকে ধাক্কা দিয়ে সামনে যেতে পারে সেই অপরুপাদের দেখতে!

আর সেই উৎসাহপূর্ণ দৃশ্য দেখা গিয়েছে ৭ অক্টোর রবিবার সন্ধায় চাষাঢ়াস্থ বাঁধন কমিউনিটি সেন্টারে। নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত শারদীয় মেলা উপলক্ষে বাঁধন কমিউনিটি সেন্টারে একটি র‌্যাম্প শো অনুষ্ঠিত হয়েছে। উক্ত মেলায় বিভিন্ন অনলাইন পেজের এডমিনরা স্টল তৈরি করেছেন এই মেলায়। এবং তাদের ডিজাইন করা পোশাক পরেই র‌্যম্পে হেটেছেন ১৯ জন তরুণী। র‌্যম্প শোতে হাটা ১৯ জন তরুণী যেন ছিলেন এক একটি পরী।

এই র‌্যম্প মডেলদের মধ্যেই কেউই প্রফেশনাল ছিলেন না। তাদের মধ্যে প্রত্যেকেই ছিলেন নারায়ণগঞ্জ নারী উদ্যেক্তা সংগঠনের সাধারণ মেম্বার। তাদের নির্দেশনা দিয়েছেন ফ্যাশন ডিজাইনার শাহতাজ মুনমুন।

প্রোগ্রামের প্রধান স্পন্সর ছিল “লগ্ন স্টুডিও” এবং মডেলদের সাজে প্রধান সহযোগী ছিলো “নিড টু ট্রিট”। মডেলদের পোশাক স্পন্সর করেছেন মেলায় অংশগ্রহনকারী অনলাইন উদ্যোক্তারা।

শাহতাজ মুনমুন বলেছেন, ‘সমাজে নারীদের নিজের জায়গা তৈরি করতেই এই আয়োজন। বর্তমানে নারীরা এখন আর ঘরে বসে সময় নষ্ট করে না। তারাও জীবনের মানে খুঁজতে জানে। তারাও নিজেদের প্রমাণ করতে পারে সমাজে। মূলত সেটা সকলের সামনে তুলে ধরতেই আমাদের এই মেলার আয়োজন করি। আর আজ যারা র‌্যাম্পে হেঁটেছেন তারা কেউ প্রফেশনাল নয়। প্রত্তেকেই আমাদের নারায়ণগঞ্জের সাধারণ মেয়ে। তার আজ এই মঞ্চে দেখাচ্ছেন যে তারা সাধারণের মাঝেও অসাধারণ।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ