এক মঞ্চে ভিন্ন ধর্মের ৩ নববধূর সাজের বাহার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৫ পিএম, ৮ অক্টোবর ২০১৮ সোমবার



এক মঞ্চে ভিন্ন ধর্মের ৩ নববধূর সাজের বাহার

একই মঞ্চে তিনটি ভিন্ন ধর্মের তিন নববধূ। নববধূদের সাজের বাহারে রীতিমত চোখ কপালে উঠার মত অবস্থা। উৎসুক জনতা তাদের দেখার জন্য অনেকটা হুমড়ে পড়ে। এসময় উপস্থিত সকলের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

৮ অক্টোবর সোমবার সন্ধায় নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠনের আয়োজিত শারদীয় মেলার শেষ দিনে বধূসাজে মডেলরা র‌্যাম্পে হেটেছেন।

মুসলিম, হিন্দু ও খ্রিস্টান নববধূর সাজে ছিলেন এই ৩ জন মডেল। র‌্যাম্প শো এর সাথে মঞ্চে চলছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। র‌্যাম্প শোতে স্পন্সার ট্যাবজ কালেকশন, গ্লামার টাচ পার্লার ছিল। আর ফটোগ্রাফার অনিক আলম, নারী উদ্যোক্তা পুর্নিমা শর্মা ও সান্তা ইসলাম সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষদিন হিসেবে মেলায় ক্রেতাদের উপচে পরা ভীড় লক্ষ্য করা যায়। শেষ দিনে প্রায় প্রত্যেকটি স্টলে ক্রেতাদের জন্য ছিল আকর্ষনীয় ডিসকাউন্ট অফার যা ক্রেতাদের বিশেষভাবে আকর্ষন করেছে।

আশা নামের এক ক্রেতা নিউজ নারায়ণগঞ্জকে বলে, ‘ভালো ডিসকাউন্ট পেয়ে আমি মেলা থেকে বেশ কিছু কসমেটিক্স কিনেছি। অথচ মেলা ছাড়া দাম এক টাকাও ছাড় দেয়া হয় না। তাছাড়া এতো সুন্দর ফ্যাশন শো এর আয়োজনটি খুবই উপভোগ্য। সব মিলিয়ে মেলা খুব ভালো লেগেছে।

নারী উদ্যোক্তা নিলকান্ত মনি নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘মেলার শেষ দিন হিসেবে আমাদের প্রত্যেকটি প্রডাক্টেই আমরা ডিসকাউন্ট দিচ্ছি। এবং মেলায় ক্রেতাদের ভালো সারা পেয়ে আমাদের আরো নতুন প্রডাক্ট মেলায় এনেছি। গত দিনের তুলনায় আজকে গ্রাহক বেশি বলা যায়।’

ট্যাব্জ কালেকশনের প্রতিষ্ঠাতা জুবায়দা তাবাস্সুম নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আজ শেষ দিন উপলক্ষ্যে এই ব্রাইডাল শো আয়োজিত হয়েছে। আর মুসলিম বউএর ড্রেসটা আমাদের ফ্যাশন হাউজ স্পন্সার করেছে। তাছাড়া মেলার পারিপার্শিক ব্যবস্থাপনা খুব সুন্দর হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও