বন্দর শিল্পকলা একাডেমীর নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫১ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ মঙ্গলবার

বন্দর শিল্পকলা একাডেমীর নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

উপজেলা শিল্পকলা একাডেমী বন্দর নারায়ণগঞ্জ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন ২০১৮ এর চূড়ান্ত প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়েছে। ২৩ অক্টোবর নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা বন্দর উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার এই প্রতীক বরাদ্দ দেন।

সহ সভাপতি পদে চারজন : অ্যাডভোকেট মাহমুদা আক্তার-১, ওবায়েদ উল্লাহ-২, মো: আতাউর রহমান-৩ ও রাজু আহম্মেদ-৪।

সম্পাদক পদে দুইজন হলেন নুরুল হক মান্নাহ-৫ ও সাব্বির আহমেদ সেন্টু-৬। যুগ্ম সম্পাদক পদে চারজন মো: কামাল হোসেন-৭, মো: মোয়াজ্জেম হোসেন-৮, মো: মফিজুর রহমান-৯ ও সাইফউল্লাহ মাহমুদ টিটু- ১০। সদস্য পদে আটজন আব্দুল লতিফ-১১, গৌতম কিশোর ঘোষ- ১২, মো: ফজলুল করিম-১৩, মিতু মোর্শেদ-১৪, মো: সেলিম মিয়া-১৫, মো: শহীদুর রহমান-১৬, রোকসানা আক্তার সামিয়া-১৭ ও রইস মুকুল-১৮।

গত ২২ অক্টোবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত তালিকায় সদস্য পদের দুটি নাম ভুল করা হয়। গৌতম চন্দ্র দাসের জায়গায় হবে গৌতম কিশোর ঘোষ এবং সিরাজুল ইসলামের জায়গায় হবে আব্দুল লতিফ।

নির্বাচনে মোট ২০ জন মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদান করেন। এর মধ্যে সদস্য পদে জমাদানকারী হেলেনা অক্তারের ভোটার তালিকায় নাম না থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়। এবং ২২ অক্টোবর অপর সদস্য প্রার্থী ইফাত জাহান (মায়া) তার মনোনয়ন প্রত্যাহার করে নেন। এর ফলে মূল প্রতিদ্বন্দ্বির সংখ্যা দাড়ায় মোট ১৮জন। আগামী ৬ নভেম্বর উপজেলা প্রাঙ্গনে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও