১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ , ৩:০৫ অপরাহ্ণ

UMo

নারায়ণগঞ্জে ‘এমন মানুষের’ খুব দরকার : আইভী


সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৮ পিএম, ২ নভেম্বর ২০১৮ শুক্রবার


নারায়ণগঞ্জে ‘এমন মানুষের’ খুব দরকার : আইভী

‘সাংস্কৃতিক সংগঠনগুলোর মাধ্যমে বাচ্চাদের ভালো মানুষ, সাহসী ও সৎ হিসেবে গড়ে তুলতে হবে। নারায়ণগঞ্জে এমন মানুষের খুব দরকার। আমাদের সন্তানেরা যাতে বুঝে যে টাকা থেকে ভালো মানুষ হওয়া বেশি প্রয়োজন। মাদককে নির্মূল করতে সাংস্কৃতিক এর বিকল্প নেই। সাংস্কৃতিক জোটগুলোই পারে মানুষকে সামাজিক অপরাধ থেকে দূরে রাখতে।’ চন্দ্রবিন্দু শিশু মনন ও বিকাশ কেন্দ্রের অনুষ্ঠানে মেয়র আইভী একথা বলেন।

২ নভেম্বর শুক্রবার বিকাল ৪ টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে চন্দ্রবিন্দু শিশু মনন ও বিকাশ কেন্দ্রের প্রথম সমাবর্তন ও নবম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৩৫জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে চন্দ্রবিন্দুর প্রতিষ্ঠাতা সাইফুল আলম নান্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, প্রকৌশলী তরনী কান্ত বাড়ৈ তরুণ।

রফিউর রাব্বি বলেন, ‘আমরা আমাদের শিশুদের, যাদের দেশের ভবিষ্যৎ বলে মনে করি তাদের মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। কারণ তার জীবনে গড়ে উঠার পিছনে শুধু মাত্র তার এবং তার পরিবারের পরিশ্রমই নয় বরং দেশের সকল শ্রেনীর মানুষের পরিশ্রম রয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি ছাত্রের পিছনে মাসে সরকারের ৪১ হাজার টাকা ব্যায় হয়। যা সাধারন সকল শ্রেনীর মানুষের টাকা। তাই তাদের সমাজের সেই সকল মানুষের জন্য প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।’

অনুষ্ঠানে শিক্ষার্থীদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় মঞ্চে শিশুদের জন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং আবৃত্তি শিল্পীরা আবৃত্তি পরিবেশন করেন। শিল্পীরা হলেন সিলিয়া আফরোজ তৃপ্তি, স্বাশ্বতি পাল, মোস্তফা শরিফ মিথুন, রণজিৎ কুমার, ভবানী শংকর রায়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাহিত্য-সংস্কৃতি -এর সর্বশেষ