সুজয় রায়ের একক সঙ্গীত অনুষ্ঠিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২২ পিএম, ৯ নভেম্বর ২০১৮ শুক্রবার



সুজয় রায়ের একক সঙ্গীত অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হয় সঙ্গীত শিল্পী সুজয় রায় চৌধুরীর একক সংগীত সন্ধ্যা। ৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উন্মেষ সাংস্কৃতিক সংসদের আয়োজনে এবং উন্মেষ এর সাবেক সভাপতি অ্যাডভোকেট প্রদীপ ঘোষ বাবুর সঞ্চালনায় এই অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু ছিলেন উন্মেষ এর সভাপতি সুজয় রায় চৌধুরী বিকু।

কার্যকরি সদস্য আমজাদ হাসানের নির্দেশনায় বাদযন্ত্র পরিচালনা করা হয়। গায়ক মান্না দের গান গেয়ে অনুষ্ঠান শুরু করেন সুজয় রায় চৌধুরী বিকু। অনুষ্ঠানে তার গাওয়া গানের তালিকায় গায়ক মান্না দের গান বেশি প্রাধান্য পায়।

সুজয় রায় চৌধুরী বিকু বলেন, ‘আজ শফিকুল ইসলাম ইতির কথা খুব মনে পরছে। আমরা ২০১৩ থেকে অনেক কিছু হারিয়েছি।  আমাদের তরুণ সদস্য ত্বকী, দিদারুল ইসলাম চঞ্চল কে হারিয়েছি।’

ছাত্র ইউনিয়নের এর প্রাক্তন নেতা রোকন উদ্দিন আহমদ বলেন, `আমাদের নারায়ণগঞ্জ এর একটি পরিচিত পরিবারের সন্তান হলেও বিকুকে কখনো খুটিয়ে খুটিয়ে দেখা হয়নি। তবে আজ তার যে গানগুলো সে গাইছে তা প্রত্যেকেরই প্রিয় গান। যদিও এখানে কোনো প্রকার অনুরোধের সুযোগ নেই, থাকলে এখানে অনেকেই অনেক গান তাকে গাইতে অনুরোধ করতো।’

এসময় আরো উপস্থিত ছিলেন সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়, লক্ষ্যাপাড়ের সমন্বয়ক অসিত কুমার সাহা, খেলাঘর নারায়ণগঞ্জ জেলার সভাপতি রথীন চক্রবর্তী, ছাত্র ইউনিয়নের প্রাক্তন নেতা  নজরুল ইসলাম মিন্টু, প্রেস ক্লাবের প্রাক্তন সভাপতি হালিম আজাদ, কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, সিপিবি এর সাধারন সম্পাদক শিবনাথ চক্রবর্তী, সমমনার সভাপতি দুলাল সাহা, উদীচীর সহ সভাপতি মাঈন উদ্দিন মানিক, শ্রুতি সাংস্কৃতিক একাডেমির পরিচালক রণজিৎ কুমার উন্মেষ এর বর্তমান সদস্য প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও