আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভ্রাম্যমাণ চলচিত্র প্রদর্শন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভ্রাম্যমাণ চলচিত্র প্রদর্শন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে চলচিত্র প্রদর্শন করা হয়েছে।

মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারি তিন দিনের কার্যক্রমের প্রথম দিনে নগর ভবনের সামনে চলচিত্র প্রদর্শন করা হয়। চলচিত্রের মূল বিষয় ছিল আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবষের তাৎপর্য, তথ্য অধিকার আইন-২০০৯, মাদক বিরোধী অভিযান ও জঙ্গী বিরোধী বিভিন্ন অভিযান নিয়ে চলচিত্র।

সচেতনতামূলক এসব চলচিত্র প্রদর্শনের জন্য সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ। এসময় মনির মিয়া নিউজ নারায়ণগঞ্জকে জানান, চলচিত্রে গুরুত্বপূর্ণ কিছু কথা বলা হয়েছে। জনগনের সেবায় সরকার কত কার্যক্রম হাতে নিয়েছে আজকে জানতে পারলাম। এই ধরণের প্রচারণা আরো চালানো উচিত। তাহলে আমরা আরো জানতে পারবো এবং এসব বিষয়ে আমাদের আরো আগ্রহ তৈরী হবে।

এর আগে গত ৬ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উদ্যাপদন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভ্রাম্যমান চলচিত্র প্রদর্শন সহ বিভিন্ন কার্যক্রমের ঘোষণা দেন। এর ধারাবাহিকতায় সন্ধা সাড়ে ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত নগর ভবনের সামনে চলচিত্র প্রদর্শনের ব্যবস্থা করা হয়। আগামী ২০ ও ২১ ফেব্রুয়ারি যথাক্রমে চাষাঢ়া শহীদ মিনার ও ফতুল্লা ডিআইটি মাঠে ভ্রাম্যমান চলচিত্র প্রদর্শনের ব্যবস্থা করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও