বৃহস্পতিবার শহীদ মিনারে নাট্য উৎসব উদ্বোধন করবেন মেয়র আইভী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

বৃহস্পতিবার শহীদ মিনারে নাট্য উৎসব উদ্বোধন করবেন মেয়র আইভী

শান্তি ও সম্প্রীতির জন্য ৩ দিন ব্যাপী নাট্য মেলার আয়োজন করেছে ঢাকার নাট্য দল ‘দেশ নাটক’। বৃহস্পতিবার শুক্র ও শনি এই ৩ দিন ব্যাপী চলবে এ নাট্য উৎসব।

২৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ওই নাট্যমেলার উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

দেশ নাটকের আয়োজনে ইতোপূর্বে বেশ কয়েকটি অনুষ্ঠান সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি দেশ নাটক কর্তৃক আয়োজিত কর্মশালায় বেশ কয়েকটি নাট্য দল অংশগ্রহণ করে। পুরো অনুষ্ঠানে দেশ নাটকের সাথে আরও অংশগ্রহন করবে, নাটকের দল শ্রুতি সাংস্কৃতিক একাডেমি, এই বাংলায়, উঠান থিয়েটার ও সংসপ্তক নাট্যদলের। অনুষ্ঠান জুড়ে নাটক পরিবেশনা সহ বিভিন্ন সাংস্কৃতিক আয়োজন পরিবেশন করবে নারায়ণগঞ্জের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

অনুষ্ঠানে অতিথি হিসাবে আরও উপস্থিত থাকবেন জাতীয় চলচ্চিত্র ও বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত নাট্যব্যক্তিত্ব মাসুম রেজা, সংস্কৃতিজন রফিউর রাব্বি, ভবানী শংকর রায় ও ধীমান সাহা জুয়েল। সভাপতিত্ব করবেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় থাকবে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও