paradise

হাবিবুর রহমান বাদলের ৬১তম জন্মদিন শুক্রবার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ৩১ মে ২০১৮, বৃহস্পতিবার
হাবিবুর রহমান বাদলের ৬১তম জন্মদিন শুক্রবার

১জুন শুক্রবার দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক, প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ইত্তেফাকের জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ নিউজ অনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদলের জন্মদিন। হাবিবুর রহমান বাদল ১৯৫৭ সালের পহেলা জুন নারায়ণগঞ্জের দেওভোগ পাক্কা রোডে সংক্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

মরহুম মোঃ ফকির চাঁন মিয়া ও মরহুমা সাহারা খাতুনের ৪ পুত্র, ৪ কন্যার মধ্যে হাবিবুর রহমান বাদল জৈষ্ঠপুত্র। তিনি গলাচিপা প্রাইমারী স্কুলে প্রাথমিক শিক্ষা জীবন শুরু করেন।

নারায়ণগঞ্জ হাইস্কুল থেকে এসএসসি পাস করার পর ১৯৭৬সালে ঢাকা কলেজে পড়ার সময় খন্ডকালীন সাংবাদিকতা শুরু করেন। ৮২ সাল পর্যন্ত ঢাকার বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক কাজ করার পর ১৯৮৩ সালে হাবিবুর রহমান বাদল দৈনিক ইত্তেফাকের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হিসাবে যোগদান। ১৯৯৬ সালে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত প্রথম দৈনিক শীতলক্ষা তার সম্পাদনায় প্রকাশ লাভ করে। ২০০৩ সালের ১ জানুয়ারী হাবিবুর রহমান বাদলের সম্পাদনা ও প্রকাশনায় দৈনিক ডান্ডিভার্তার আত্মপ্রকাশ ঘটে।

হাবিবুর রহমান বাদল ১৯৮৮ থেকে ১৯৯০ সাল ও ১৯৯২ সাল থেকে ১৯৯৪ সালে পর্যন্ত নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ১৯৯৮ সালে এবং ২০১১ সালে  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি নির্বাচিত হন। হাবিবুর রহমান বাদল নারায়ণগঞ্জ প্রেসক্লাবে বর্তমান বহুতল ভবন নির্মাণ কমিটির সদস্য সচিব হিসাবে প্রেসক্লাব নির্মাণে অগ্রনী ভূমিকা পালন করেন। হাবিবুর রহমান বাদল ৩ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর