মানবাধিকার সংস্থার রেহানার জন্মদিন পালন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০২ ডিসেম্বর ২০১৯, সোমবার
মানবাধিকার সংস্থার রেহানার জন্মদিন পালন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার সস্তাপুর এলাকার ফেরদৌসি আক্তার রেহানা নিজের ৩৬তম জন্মদিনটিকে ভিন্ন ভাবে পালন করলেন একটি মাদ্রাসার এতিম, অসহায় ছাত্রদের মাঝে রান্নাকরা খাবার আয়োজন করে ও তাদের সাথে বসে একসাথে খাওয়ার মধ্য দিয়ে।

সোমবার (২ ডিসেম্বর) বাদ জোহর সদর উপজেলার ফতুল্লার এনায়েত নগর উত্তর মাসদাইর গোরস্থান মসজিদের পূর্ব পাশের্^ উম্মুল ক্বুরা হাফেজী হুজুর (রঃ) মাদ্রাসায় নিজ উদ্যোগে নিজের ৩৬তম জন্মদিনটি পালন করেন মানবাধিকার সংস্থার মহিলা বিষয়ক সম্পাদিকা ফেরদৌসি আক্তার রেহানা। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, মোঃ তুহিন, মুন্না মাহিন সহ তার বন্ধু মহল।

রেহানা জানান, আজ এই মাদ্রাসায় এসে নিজ উদ্যোগে অত্র মাদ্রাসায় এসে বাচ্চাদেরকে নিজ হাতে তাদেরকে খাওয়ানো এবং তাদের সাথে এক সাথে বসে খাবার খাওয়া সত্যিই এটি আমার জীকনের একটি স্মরণীয় দিন। অনেক এতিম অসহায় বাচ্চারা এই মাদ্রাসায় থেকে কোরআন শিক্ষার পাশাপাশি নূরানী মক্তব বিভাগ ও প্লে থেকে পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করছেন। তাদের জীবনটা অনেক কষ্টের একটি জীবন। তাদের সাথে কিছুটা সময় কাটাতে পেরে খুবই ভাল লাগছে। এ সময় দুপুরের খাবারের জন্য মাদ্রাসার ছাত্রদের মাঝে মোরগ পোলাও খাওয়ানো হয়। খাবারের পূর্বে সকলের উদ্দেশ্যে বিমেষ দোয়ার আয়োজন করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর