সংবাদচর্চার সম্পাদক মুন্না খানের জন্মদিন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৪৮ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার
সংবাদচর্চার সম্পাদক মুন্না খানের জন্মদিন

২৮ ফেব্রুয়ারী দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খানের জন্মদিন। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপসী গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর বাবার নাম মো: রফিকুল ইসলাম, মাতার নাম ছালমা বেগম। তিনি পরিবারের একমাত্র বড় ছেলে। তারা এক ভাই দুই বোন। নরসিংদী জেলার সূচনা আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুন্না খান। তার পুরো নাম মো: আব্দুল্লাহ খাঁন মুন্না। তিনি স্নাতক শেষ করেছেন।

পড়াশোনার পাশাপাশি স্কুল জীবনে স্কাউট এবং ধানমন্ডি ক্লাবে আন্ডার সিক্সটিন ক্রিকেট খেলায় অংশগ্রহণ করে। পরে ২০০৬ সালে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিমান বাহিনীর ১ নং স্কোয়াড্রন ৭ নং ফ্লাইটে ক্যাডেট হিসেবে যোগদান করেন।বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী ও বাংলাদেশ নৌ বাহিনীর সম্মিলিত প্রশিক্ষণ যথাক্রমে চট্টগ্রামের ভাটিয়ারীর মিলিটারী একাডেমী, পতেঙ্গায় নৌবাহিনীর ঈশা ঘাঁটি, বিমান বাহিনীর জহিরুল ঘাটিতে বার্ষিক প্রশিক্ষণ ও ক্যাপসুল ক্যাম্প সমাপ্ত করেন ।

মো: আব্দুল্লাহ খান মুন্নার দাদা মৃত সিরাজুল ইসলাম সুরুজ খান তারাব ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুড়াপাড়া জুট মিলের সিবিএ সাধারণ সম্পাদক ছিলেন। পরে ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর বিশেষ নিমন্ত্রণে রাষ্ট্রীয় সফরে রাশিয়া ভ্রমণ করেন।

তার বাবা বর্তমানে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক ও বড় চাচা তারাব পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। সাংবাদিকতার পাশাপাশি তিনি মের্সাস খান এন্টারপ্রাইজ নামে কেমিক্যাল আমদানি ও সরবরাহের ব্যবসা করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর