সোনারগাঁয়ে পুলিশের এসআইকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
সোনারগাঁয়ে পুলিশের এসআইকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোনারগাঁয়ের উপজেলা কাঁচপুর হাইওয়ে থানার এসআই আশরাফউদ্দিনকে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে রিপন হোসেন নামের এক সিএনজি চালকের বিরুদ্ধে। ৮ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। সিএনজি চালক রিপন হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় আশরাফউদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় শুক্রবার রাতে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত রিপন হোসেন উপজেলার কান্দাপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

মামলার এজাহারে এসআই আশরাফ উল্লেখ করেছেন, কাঁচপুর হাইওয়ে থানার এসআই আশরাফ উদ্দিন গত শুক্রবার দুপুরে মোগরাপড়া চৌরাস্তা এলাকায় দায়িত্ব পালন করছিলেন। মহাসড়কে চলাচলকারী নিষিদ্ধ একটি সিএনজি মহাসড়ক দিয়ে যাওয়ার সময় সেটাকে থামনোর জন্য সিগন্যাল দেয়। এসময় সিএনজি চালক সিএনজিটি না থামিয়ে এসআই আশরাফের উপর দিয়ে চালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এসআই আশরাফ রাস্তার পাশে পড়ে আত্মরক্ষা করে সিএনজিটির পিছনে পিছনে গিয়ে দৌড়ে সিএনজির ভেতরে প্রবেশ করে সিটে বসে সিএনজি চালককে সিএনজিটি থামাতে বলে। এমন সময় সিএনজি চালক সিএনজিটি না থামিয়ে খাদে ফেলে এসআই আশরাফকে হত্যা করার চেষ্টা করে। তার সাথে থাকা পুলিশ সদস্যরাও একটি পিকআপভ্যান নিয়ে সিএনজিটিকে ধাওয়া করে আটক করে। এঘটনায় গতকাল রাতে এসআই আশরাফ বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, এঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। হত্যা চেষ্টা মামলায় সিএনজি চালককে গ্রেফতার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
আইন আদালত এর সর্বশেষ খবর
আজকের সবখবর