rabbhaban

জাহাজ ব্যাবসায়ী হত্যার ঘটনায় আসামী রিমান্ডে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ২২ মে ২০১৯, বুধবার
জাহাজ ব্যাবসায়ী হত্যার ঘটনায় আসামী রিমান্ডে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মদের সাথে বিষাক্ত দ্রব্য পান করিয়ে জাহাজ ব্যাবসায়ী আলমাস হত্যার ঘটনায় নাজমুল হক রাসেলকে ২ দিনের রিমান্ডে নিয়েছে রূপগঞ্জ থানা পুলিশ। বুধবার (২২ মে) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশো কুমার দত্তের আদালত এই আদেশ দেন।

এর আগে, ২১ মে ১০ দিনের রিমান্ড আবেদন সহ আসামীকে আদালতে প্রেরণ করে রূপগঞ্জ থানা পুলিশ। বুধবার শুনানীর দিন ধার্য হলে শুনানী শেষে আদালত ২ দিন রিমান্ডে নেয়ার নির্দেশ দেন। হত্যার সাথে সম্পৃক্ত অপর ৩ আসামী পলাতক রয়েছে।

জানা যায়, গত ১৯ মে রাত সাড়ে ১০টার দিকে রাসেল সহ তার সঙ্গী মাঝিনা নদীরপাড় এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে আবু তাহের ও তালাশকুট এলাকার শাহীন ব্যবসায়ী আলমাসকে অতিরিক্তি মদ পান করিয়ে উপজেলার পূর্বাচলের নীলা মার্কেটে একটি প্রাইভেটকার যোগে নিয়ে আসে। গাড়ী থেকে বের হয়ে একপর্যায়ে আলমাস জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ে যায়। এসময় সঙ্গী শাহিন ও আবু তাহের পালিয়ে গেলেও রূপগঞ্জ থানার টহলরত পুলিশের একটি দল তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করান এবং রাসেলকে আটক করেন।

চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টায় ব্যবসায়ী আলমাস হোসেন মৃত্যু বরণ করেন। সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাপাতালের মর্গে প্রেরন করেন। নিহতের স্ত্রীর দাবি তাদের দাম্পত্য জীবনে দুটি পুত্র সন্তান থাকলেও কোন কন্যা সন্তান নেই। নিহত আলমাসকে কন্যা সন্তান দত্তক এনে দিবে বলে আসামী রাসেল দীর্ঘদিন যাবত আলমাছকে ফুসলিয়ে টাকা পয়সা হাতিয়ে নিতো। হয়তো অতিরিক্ত টাকা দাবি করে না পেয়ে আসামীরা তাকে মদের সাথে বিষাক্ত কোন কিছু পান করিয়ে হত্যা করেছে। এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর