rabbhaban

পুলিশের অভিযান : লিপুর মৃত্যুর পর মাদক বিক্রেতারা আতংকে


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার
পুলিশের অভিযান : লিপুর মৃত্যুর পর মাদক বিক্রেতারা আতংকে

নারায়ণগঞ্জে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে কঠোর অবস্থানের ঘোষণা ছিল পুলিশ সুপার হারুন অর রশিদের। গত কয়েক মাস ধরে সেই অভিযানের কারণে বেশ কোনটাসা ছিল মাদক বিক্রেতা ও অপরাধীরা। কিন্তু বৃহস্পতিবার ২০ জুন ভোরে ফতুল্লায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী লিপু ওরফে বোমা লিপু মৃত্যুর পর সেই আতংক বেড়ে গেছে।

নারায়ণগঞ্জে পুলিশ প্রশাসনকে বেশ হার্ডলাইনে অবস্থান করতে দেখা যাচ্ছে। এতে ক্ষমতাসীন দলের অপরাধীরাও ছাড় পাচ্ছেনা। এরুপ পরিস্থিতিতে অপরাধীরা গা ঢাকা দিয়ে আত্মগোপনে চলে যাচ্ছে। তবে অনেক নাটকীয়তার মধ্যেও পুলিশ প্রশাসন তাদের অবস্থানে অটল রয়েছে।

জানা গেছে, ২০ এপ্রিল শহরের দক্ষিণাঞ্চলে মাদক বিরোধী সাড়াশি অভিযান চালিয়েছে সদর মডেল থানা পুলিশ। অভিযানে পুলিশের তালিকাভুক্ত কয়েকজন চিহ্নিত মাদক বিক্রেতার বাড়ি বাড়ি ঢুকে তল্লাশী করা হয়। ওই সময়ে দুইজন মাদক বিক্রেতাকে না পেয়ে তাদের কয়েকটি আসবাবপত্র বাইরে এনে আগুন গিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

অভিযানে শহরের নলুয়াপাড়া এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা বিটুর বাড়িতে অভিযান চালানো হয়। তাকে বাসায় পাওয়া যায়নি। পরে মধ্য নলুয়াপাড়া এলাকার মাদক বিক্রেতা মিলন চৌধুরী ও রনি চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের না পেয়ে ঘরে থাকা আসববাপত্র বাইরে এনে পুড়িয়ে দেওয়া হয়। ওসি কামরুল ইসলাম জানান, মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্সে অভিযান চলছে। কোন ধরনের ছাড় দেওয়া হবে না। মাদকের টাকায় ভোগ বিলাস করা আসবাবপত্র পুড়িয়ে দেওয়া হয়েছে।

সাংবাদিকদের সহযোগিতা চেয়ে এসপি হারুন অর রশিদ বলেন, আমরা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। এখনও মাদক ব্যবসায়ী বড় বড় রাঘব বোয়ালরা ধরা পড়েনি। তবে আমাদের কাছে তথ্য আছে, তারা অবশ্যই ধরা পড়বে। আমরা ভূমিদস্যুদের বিরুদ্ধে। একসময় নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে কেউ মামলা করার সাহস পেত না। কিন্তু এখন আর সেই দিন নেই। আমরা সাধারণ নাগরিকবাসীদের অনুরোধ করছি মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, ভূমিদস্যু ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে আসেন আমরা ব্যবস্থা নিব। যদি কেউ অভিযোগ করতে ভয় পেয়ে থাকেন তাহলে আমাদের পুলিশ অফিসারদের সাথে কথা বলেন, আপনাদের কোন ভয় থাকবে না। আমরা চাই সুন্দর একটি নারায়ণগঞ্জ, আমরা চাই পরিচ্ছন্ন নারায়ণগঞ্জ এবং আমরা চাই সাধারণ মানুষের নারায়ণগঞ্জ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর