rabbhaban

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার
বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ২

বন্দর থানা ও ধামগড় ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় পুলিশ ধৃত ২ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২’শ গ্রাম গাঁজা উদ্ধার করে।

১৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দর থানার শান্তিনগর ও রাতে মদনপুর নাজিম উদ্দিন ভূইয়া কলেজের সামনে থেকে এদেরকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক াাইনে পৃথক ২টি মামলা রুজু করেছে পুলিশ।

থানা সুত্রে জানা গেছে, বন্দর থানার এএসআই নজরুলসহ সঙ্গীয় ফোর্স মদনগঞ্জ শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে ২’শ গ্রাম গাঁজাসহ একই এলাকার মৃত বাদশা মিযার ছেলে মিরাজকে (২৫) গ্রেপ্তার করে।

এছাড়াও ধামগড় ফাঁড়ির এটিএসআই বিজয় সূত্রধর সহ সঙ্গীয় ফোর্স একই রাতে মদনপুর নাজিম উদ্দিন ভূইয়া কলেজের সামনে অভিযান চালিয়ে ১৫ পিছ ইয়াবা বড়ি সহ আন্দিরপাড় এলাকার নবী হোসেন মিযার ছেলে শামীমকে (২৮) গ্রেপ্তার করে। ধৃত ২ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বন্দরে বিভিন্ন মামলার ২ পলাতক আসামী গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ২ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। ১৮ জুলাই বৃহস্পতিবার রাতে বন্দর থানার চর-ঘারমোড়া ও জিওধরা এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।

ধৃতরা হলো নারী ও শিশু নির্যাতন মামলার আসামী জনি বন্দর উপজেলার চর-ঘারমোড়া এলাকার আবুল হোসেন মিয়ার ছেলে ও অপরধৃত আব্দুর রহমান আদমপুর এলাকার মৃত দ্বীন মোহাম্মদ মিয়ার ছেলে। ধৃতদের শুক্রবার দুপুরে পৃথক ওয়ারেন্টে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বন্দরে চোর বাবুল গ্রেপ্তার

চুরির প্রস্তুতি কালে স্থানীয় জনতা বাবুল (৩০) নামে চোরকে উত্তম মধ্যম দিযে বন্দর থানা পুলিশে সোপর্দ করেছে। ১৮ জুলাই বৃহস্পতিবার রাতে বন্দর উপজেলার দাঁশেরগাও এলাকা থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।

ধৃত চোর বাবুল বন্দর উপজেলার দেওয়ানবাগস্থ কলাবাগ এলাকার মৃত দ্বীন মোহাম্মদ মিয়ার ছেলে। এলাকাবাসী জানিয়েছে, আটককৃত বাবুল দাঁসেরগাও মসজিদের সামনে চুরি প্রস্তুতিকালে তাকে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে ওই রাতে উত্তম মধ্যম দিয়ে বন্দর থানা পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ আটককৃত চোরকে ৫৫ ধারায় শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর