rabbhaban

ডিবিতে স্বামী স্ত্রী সহ ৭ ইয়াবা কারবারী গ্রেপ্তার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
ডিবিতে স্বামী স্ত্রী সহ ৭ ইয়াবা কারবারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দো পুলিশ (ডিবি) মাদক বিরোধী অভিযান পরিচালনা করে স্বামী স্ত্রী সহ ৭ জনকে গ্রেফতার করেছে। তাদের দেহ তল্লাশি করে ৫২৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

২২ আগস্ট বৃহস্পতিবার ভোর থেকে দুপুর পর্যন্ত জেলার রূপগঞ্জের বরপা, ফতুল্লার তল্লা সবুজ বাগ ও বন্দর রূপালী আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে ডিবি পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃত স্বপন (৩৫) সোনারগা থানার চরকামালদী এলাকার নূরুল হকের ছেলে, মো. তৌহিদুল মিয়া (৩২) রূপগঞ্জ মাসাবো এলাকার দুলাল মিয়ার ছেলে, মোবারক (৩২) একই থানার এলাকার নুরুর হকের ছেলে, মোঃ শাহিন ফতুল্লা সবুজবাগ এলাকার গনি মিয়ার ছেলে, জহিরুল ইসলাম শিবলু (৩৬) বন্দর লক্ষন খোলা এলাকার আঃ সামদের ছেলে ও তার স্ত্রী মাহমুদা আক্তার বৃষ্টি (২৬) ও মোঃ আলম হোসেন ফতুল্লা কুুববাগ এলাকার কাদেরে ছেলে।

ডিবির পরিদর্শক এনামুল হক জানান, জেলা জুড়ে চলছে মাদক বিরোধী অভিযান তারই ধারাবাহিতায় ডিবির এস আই খোকন চন্দ্র সরকার, ওসমান গনি ও আবু সায়েম সঙ্গীয় ফোর্স নিয়ে রূপগঞ্জ, ফতুল্লা ও বন্দর থানা এলাকায় অভিযান পরিচালনা করে স্বামী স্ত্রীসহ ৭ জনকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে ৫২৫ পিছ ইয়াবা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর