rabbhaban

নারী সহ ৩ ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
নারী সহ ৩ ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ পৃথক অভিযান চালিয়ে নারী সহ ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে পুরান বন্দর চৌধুরীবাড়ী ও লাঙ্গলবন্ধ এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা গ্রেপ্তারকৃত ৩ মাদক ব্যবসায়ী কাছ থেকে ৫৯ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

থানা সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার দুপুরে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকায় মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযানকালে ৩৯ পিছ ইয়াবাসহ একই এলাকার সেলিম উদ্দিন মিয়ার স্ত্রী নারী মাদক ব্যবসায়ী শিরিনা বেগমকে (৪০) গ্রেপ্তার করে।

এছাড়াও কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ মঙ্গলবার রাতে লাঙ্গলবন্ধ এলাকায় অভিযান চালিযে ২০ পিছ ইয়াবাসহ একই এলাকার মৃত নিতাই দাসের ছেলে ইয়াবা ব্যবসায়ী লিটন দাস ওরফে পান লিটন (৩৮) ও চিড়াইপাড়া এলাকার হযরত আলী মিয়ার ছেলে অপর ইয়াবান ব্যবসায়ী শফিকুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর