rabbhaban

আজমেরী ওসমানের নামে চাঁদা দাবী : লায়ন মোশাররফ রিমান্ড


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার
আজমেরী ওসমানের নামে চাঁদা দাবী : লায়ন মোশাররফ রিমান্ড

প্রয়াত এমপি নাসিম ওসমানের একমাত্র ছেলে আজমেরী ওসমানের নাম ব্যবহার করে পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকির ঘটনায় সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনের বিরুদ্ধে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

১৬ সেপ্টম্বর সোমবার দুপুরে বন্দর থানার মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে তোলা করা হলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে মোবাইল প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁও এলাকার থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে র‌্যাব। গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মরহুম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ গত ৮ সেপ্টেম্বর বিকাল ৫ টায় বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫শ বস্তা সিমেন্ট দাবি করে। যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা। দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং হুমকি ভয়ভীতি দেখায়।

জিএম কবিরুল গার্মেন্ট কর্তৃপক্ষকে চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন। পরে র‌্যাব-১১ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফকে টিপরদির তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেন। এ ঘটনায় ওই গার্মেন্টের জিএম কবিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর