rabbhaban

মাদক বিক্রেতার ৩ বছরের জেল


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার
মাদক বিক্রেতার ৩ বছরের জেল

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক মাদক ব্যবসায়ীকে ৩ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাঁকে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

৯ বছর পর ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) শেখ রাজিয়া সুলতানা আসামীর উপস্থিতি এ রায় ঘোষণা করেন। এসময় অভিযুক্ত আরো দুই আসামিকে খালাস দেয়া হয়।

সাজাপ্রাপ্ত হলেন উপজেলার লক্ষণখোলা এলাকার আব্দুল কাদেরের ছেলে নূর মোহাম্মদ (৩৩)। খালাপপ্রাপ্তরা হলো আমির হোসেন ও লিটনকে অব্যহতি প্রদান করে আদালত।

মামলার বরাত দিয়ে নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ জানান, ২০১০ সালের ১৬ ফেব্রুয়ারি বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষণখোলা এলাকার বাবুল মিয়ার বাড়ির সামনে মাদক বিক্রির অপরাধে নূর মোহাম্মদকে গ্রেফতার করে র‌্যাব-১১। আর র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেই সময় আমির হোসেন ও লিটন দৌড়ে পালিয়ে যায়। এসময় নূর মোহাম্মদের ডান হাতে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে ২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব-১১ এর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন বাদী হয়ে বন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করে। ওই মামলার ৫ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় দেন। আর অভিযোগ প্রমাণিত না হওয়ায় আমির হোসেন ও লিটনকে খালাস দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর