rabbhaban

সাবেক কাউন্সিলর লায়ন মোশাররফ রিমান্ড শেষে কারাগারে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
সাবেক কাউন্সিলর লায়ন মোশাররফ রিমান্ড শেষে কারাগারে

প্রয়াত এমপি নাসিম ওসমানের একমাত্র ছেলে আজমেরী ওসমানের নাম ব্যবহার করে পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি মামলায় সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে (৪৮) এক দিনের রিমান্ড শেষে আদালতে প্রেরণ করেছে পুলিশ। ১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদাবাজ মোশারফ সোনারগাঁ টিপরদী এলাকার কাজী নজরুল ইসলামের ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃত চাঁদাবাজ মোশারফকে ৫ দিনের রিমান্ডের আবেদনে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত মঙ্গলবার দুপুরে আদালত থেকে তাকে রিমান্ডে আনা হয়। ধৃতকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের পর বুধবার দুপুরে তাকে পুনরায় আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ, গত ৮ সেপ্টম্বর বিকাল ৫ টায় বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫শ বস্তা সিমেন্ট দাবি করে। যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা । অন্যথায় দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং হুমকি দমকি ভয়ভীতি দেখায়। এ ব্যাপারে জিএম কবিরুল চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন। র‌্যাব-১১ গত বৃহস্পতিবার (১২ সেপ্টম্বর) রাতে সোনারগাঁ টিপরদী এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজ মোশারফকে গ্রেপ্তার করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর