rabbhaban

বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে গ্রেপ্তার ৪


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:২৮ পিএম, ০৭ অক্টোবর ২০১৯, সোমবার
বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে গ্রেপ্তার ৪

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৪ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। গত রোববার রাতে ও ৭ অক্টোবর সোমবার সকালে বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

ধৃতরা হলো বন্দর থানার নবীগঞ্জ পূর্বপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী কাজল (৩৫), আলীনগর এলাকার আব্দুর রহিম মিয়ার ছেলে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী রাজিব (৩৫), আদমপুর এলাকার মৃত দ্বীন মোহাম্মদ মিয়ার ছেলে আব্দুর রহমান (৩৬) ও আমৈর বটতলা এলাকার আলী আকবর মিয়ার ছেলে প্রতারনা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আশরাফুল ইসলাম (৩২)। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বন্দরে ইয়াবাসহ গ্রেপ্তার ২
বন্দর থানা পুলিশ ২০ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সোমবার সকাল ৯টায় বন্দর থানার সোনাকান্দা বেপারীপাড়া জামে মসজিদেও সামনে থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে এএসআই জালাল বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। ধৃত মাদক ব্যবসায়ীরা হলো সোনাকান্দা বেপারীপাড়া এলাকার মৃত আব্দুল কাদিও মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী শহিদ (৪২) ও ফতুল্লা থানার বাবুরাইল এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (৩২)। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুওে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর