যানজট অটো রিকশা ফুটপাত ইস্যুতে এসপি হারুনের পথে ভারপ্রাপ্ত মনিরুল


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
যানজট অটো রিকশা ফুটপাত ইস্যুতে এসপি হারুনের পথে ভারপ্রাপ্ত মনিরুল

নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখতে গত ২দিনে নিষিদ্ধ ব্যাটারী চালিত ৪৮টি অটোরিকশা আটক করা হয়েছে। ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের নির্দেশে ব্যাটারি চালিত অটো রিকশার বিরুদ্ধে পুলিশের অ্যাকশন শুরু করা হয়েছে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই প্রাশসন) মোল্ল্যা তাসলিম হোসেন।

পাশাপাশি ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান জোরদার করা হয়েছে। এছাড়াও নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখতে দিনের বেলা পন্যবাহী ট্রাক ও কভ্যার্ডভ্যান ঢুকতে দেওয়া হচ্ছে না।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই প্রাশসন) মোল্ল্যা তাসলিম হোসেন নিউজ নারায়ণগঞ্জকে জানান, মূলত স্থানীয় বিভিন্ন পত্রিকায় খবর এসেছে যে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ চলে যাওয়া শহরে ব্যাটারী চালিত অটোরিকশার অবাধে চলাচলের কারণে যানজট সৃষ্টি হচ্ছে। এছাড়া ফুটপাত হকারদের দখলে চলে যাচ্ছে। এসব বিষয়গুলো ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের দৃষ্টিগোচর হলে তার নির্দেশে ব্যাটারি চালিত অটো রিকশার বিরুদ্ধে ট্রাফিক পুলিশ অ্যাকশনে নামে। গত দুইদিনে নিষিদ্ধ ব্যাটারী চালিত ৪৮টি অটোরিকশা আটক করা হয়। এছাড়াও নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখতে দিনের বেলা পন্যবাহী ট্রাক ও কাভ্যার্ডভ্যান ঢুকতে দেওয়া হচ্ছে না।

১২ নভেম্বর মঙ্গলবার বিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড সড়কের শিবু মার্কেট এলাকায় নারায়ণগঞ্জ শহর মূখী পন্যবাহী ট্রাক ও কভ্যার্ডভ্যান ইউটার্ন করে দেওয়া হচ্ছে। তাছাড়াও শহরের ফুটপাটে যেন হকার বসতে না পারে সে দিকে পুলিশের নজরধারী রয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর