ছিনতাই মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
ছিনতাই মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদণ্ড

আড়াইহাজার থানার ছিনতাই মামলায় ৮ জনের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

আসামীদের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ নভেম্বর মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত শেখ রাজিয়া সুলতানার আদালত এ রায় প্রদান করেন। অতিরিক্ত পাবলিক প্রসিকিউট জাসমীন আহমেদ এর সত্যতা নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন সোহেল, জালাল, লোকমান, শের আলী ও মোকশেদ। এরা আদালতে উপস্থিত ছিলেন। বাকী তিনজন পলাতক রয়েছেন। আর তারা হলেন আল আমিন, জাহাঙ্গীর ও আলমগীর।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদী মো. মোস্তাফিজুর রহমান ও মো. আরিফুল আলম ২০০৭ সালের ৩ ডিসেম্বর সমিতির সদস্যদের কাছ থেকে কিস্তি ও সঞ্চয়ের টাকা উত্তোলন করে বাইকেলযোগে আড়াইহাজারের বিশনন্দী মানিকপুর এলাকা থেকে অফিসের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জাঙ্গালিয়া উচিতপুরা সড়কের কুটিবাড়ি ও বালাপুরের মাঝখানে তাদের গতিরোধ করে মারপিট করে সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

মো. মোস্তাফিজুর রহমান ও মো. আরিফুল আলমের বর্ণনা অনুযায়ী আসামীদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে তারা জড়িত থাকার কথা স্বীকার করে। সেই সাথে পলাতক আসামীদের জড়িত থাকার কথাও তারা স্বীকার করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর