তারাবো কাঁচপুর ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৪:১০ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার
তারাবো কাঁচপুর ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো পৌরসভার দক্ষিণ পাড়া, সোনালী রোডস্থ শবনম ভেজিটেবলস অয়েল মিলস লিমিটেডের সামনে এবং সোনারগাঁ থানাধীন কাচঁপুর এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, লেগুনা, সিএনজি ও অটোরিক্সা থামিয়ে চাঁদা আদায়কালে ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ৫ হাজার ৩১০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়া (৪৪), মোঃ ইমন (২৫), ও মোঃ ফারুক হোসেন (৩৫)। তাদের মধ্যে মাসুদকে রূপগঞ্জ ও অপর দুইজনকে সোনারগাঁয়ের কাঁচপুর থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, চক্রটি বিভিন্ন কোম্পানীর পণ্য বোঝাই ট্রাক চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি এক থেকে তিন শ টাকা করে চাঁদা আদায় করে আসছে। মাসুদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ সংক্রান্ত প্রায় অর্ধ ডজনেরও অধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে উল্লেখিত যানবাহনের চালকদের নিকট হতে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে আসছে। এ সকল চাঁদাবাজদের অত্যাচারে যানবাহন চালকেরা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর