নানা আয়োজনে জেলা কারাগারে বিজয় দিবস পালিত


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার
নানা আয়োজনে জেলা কারাগারে বিজয় দিবস পালিত

উন্নত খাবার প্রদান সহ নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পালিত হয়েছে মহান বিজয় দিবস। বিজয় দিবস উপলক্ষ্যে কারাবন্দী, কারারক্ষী ও কারারক্ষীদের সন্তানদের জন্য বিভিন্ন খেলাধুলা ও প্রতিযোগিতার ব্যবস্থা করা হয়।

১৬ ডিসেম্বর সকাল থেকে কারা ফটকের সামনে মাঠে নারায়ণগঞ্জ জেলা কারাগার কর্তৃপক্ষের আয়োজনে শুরু হয় কারারক্ষীদের সন্তানদের জন্য চিত্রাংকন প্রতিযোগীতা, রচনা প্রতিযোগীতা, অঙ্কদৌড় ও ছেলেদের জন্য মোরগ লড়াই। স্টাফদের জন্য বিজয় দিবস উপলক্ষ্যে বিশেষ ভাবে ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়। এছাড়া সন্ধা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় কারা ফটকে।

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, সরকারের অতিরিক্ত বরাদ্দের মাধ্যমে আজ তিনবেলা উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। আজ সারাদিন কারাবন্দীরা তাঁদের আত্মীয় স্বজনদের সাথে দেখা করতে পারবে। বন্দিদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বন্দিরা যারা গান গাইতে পারে তাঁরা গান গাইবে। এছাড়া কারাবন্দীদের জন্য ফুটবল, ভলিবল সহ আরো খেলাধুলার ব্যবস্থা করা হয়েছে। সেটা আগামীকাল অনুষ্ঠিত হবে। এছাড়া স্টাফ ও তাঁদের সন্তানদের জন্য চিত্রাংকন প্রতিযোগীতা, খেলাধুলার আয়োজন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর