নারায়ণগঞ্জের এসপি হলেন জায়েদুল আলম


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:১৮ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জের এসপি হলেন জায়েদুল আলম

নারায়ণগঞ্জে পুলিশ সুপার পদে মুন্সীগঞ্জ জেলার বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে পদায়িত করা হয়েছে। ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলী করা হয়। একই দিন বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার পদমর্যাদার ২৬ জন কর্মকর্তাকে বদলী করা হয়

জায়েদুল আলম মুন্সিগঞ্জে ২০১৬ সালের ২৫ আগষ্টে যোগ দেন। ইতোমধ্যে তিনি মুন্সিগঞ্জকে শক্ত অবস্থানে রেখেছেন বলে জানা গেছে। তার সহধর্মিনী জেসমিন কেকা পিপিএম পুলিশ সুপার হিসেবে পদোন্নতি গত বছর।

জানা গেছে, ৩ নভেম্বর রাষ্ট্রপতির আদেশক্রম নারায়ণগঞ্জের বহুল আলোচিত পুলিশ সুপার হারুন অর রশিদকে বদলী করা হয়। তাকে পুলিশ অধিদপ্তরের টিআর শাখায় বদলী করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, সবশেষ গত ২ নভেম্বর ক্রিকেট বোর্ডের পরিচালক শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে গুলি মদ বিয়ার উদ্ধারের ঘটনা নিয়ে বেশ তোলপাড় সৃষ্টি হয়। এরই মধ্যে রাসেলদের ব্যবসা প্রতিষ্ঠান আম্বর গ্রুপের মালিকানাধীন নিউজ বাংলাদেশে ওই ঘটনায় একটি ভিডিও আপলোড হয় যেখানে দেখানো হয় ১ নভেম্বর রাতে রাজধানীর বাসা থেকে রাসেলের স্ত্রী ও ছেলেকে নারায়ণগঞ্জ ডিবির একটি টিম তুলে নিয়ে আসে। যদিও পুলিশ দাবী করেছিল নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে রাসেলের গাড়ি থেকে দুইজনকে আটক ও মদ বিয়ার গুলি উদ্ধার করা হয়েছিল।

গত বছরের ২ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে বদলী হয়ে আসেন হারুন অর রশিদ। গার্ড অফ অর্নার দিয়ে বেশ রাজকীয়ভাবে তাকে দায়িত্বে যোগদান করতে দেখা যায়। আলোচিত এই এসপিকে প্রথম থেকে সবাই বেশ প্রশংসার পাত্র হয়ে উঠে। এর পরেই তিনি নারায়ণগঞ্জে একের পর এক অভিযান চালিয়ে আলোচনায় চলে আসেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর