নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১২:৩২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয় (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার কালনী এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে (ঢাকা বাইপাস) ওই ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি সহ দুটি ম্যাগজিন, বিপুল পরিমান ফেনসিডিল ও গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক করা হয়।

র‌্যাব-১ (রূপগঞ্জ) এর সিপিসি-৩ এর ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী দ্য ডেইলি স্টারকে বলেন, বিপুল পরিমাণ মাদক দ্রব্য গাজীপুরের দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৩টায় এশিয়ান হাইওয়ের কালনী এলাকায় র‌্যাব-১ এর একটি চেকপোস্ট বাসানো হয়। সাড়ে ৩টার দিকে গাজীপুরগামী একটি প্রাইভেটকারকে থামানোর জন্য র‌্যাবের সদস্যরা সিগন্যাল দিলে প্রাইভেটকার না থামিয়ে গাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে। এক পর্যায়ে প্রাইভেটকারে থাকা অজ্ঞাত ২ থেকে ৩জন পালিয়ে যায়। পরে কাছে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পরে থাকতে দেখা যায়। তাকে র‌্যাব উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরো জানান, র‌্যাব ঘটনাস্থল থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা ও মাদক দ্রব্য পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

মেজর মেহেদী বলেন, ‘নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় শনাক্ত করা যায়নি। পরিচয় শনাক্ত করতে চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর