অসামাজিক কাজ করতে গিয়ে ৭ নারী ৪ যুবক ডিবির জালে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২০ মার্চ ২০২০, শুক্রবার
অসামাজিক কাজ করতে গিয়ে ৭ নারী ৪ যুবক ডিবির জালে

নারায়ণগঞ্জ সদর উপজেলায় পৃথক স্থান থেকে অসামাজিক কর্মকান্ড (পতিতাবৃত্তি) করতে গিয়ে ডিবির জালে ধরা পড়ল ৭ নারী ও ৪ যুবক।

শুক্রবার (২০ মার্চ) দুপরে জেলা ডিবি পুলিশের এস আই আব্দল হক সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মানব পাচার আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে আদালতে পাঠায়। এর আগে বৃহস্পতিবার মধ্য রাত থেকে শুক্রবার দুপর পর্যন্ক অভিযান পরিচালনা করে তাদের উপজেলার সিদ্ধিরগঞ্জের এনায়েত নগর ও শহরের বাবুরাইল বৌবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ময়না খাতুন (২৮) শহরের আমলাপাড়া ফারুকের বাড়ির ভাড়াটিয়া মৃত রমজান আল মেয়ে, বিলকিস (৩০) ফতুল্লা দাপা হামিদের বাড়ি ভাড়াটিয়া আনসার আলীর মেয়ে, আব্দুল লতিফ (৪৫) শহরের বাবুরাইল এলাকার সাচ্চু মিয়া ভাড়াটিয়া মৃত খালেক গাজী ছেলে, জোসনা বেগম (৪০) সিদ্ধিরগঞ্জ এনায়েতনগর এলাকার সাহাবুদ্দিন স্ত্রী শিরিন বেগম (৪০) চৌধুরী বাড়ি কাদিরের বাড়ির ভাড়াটিয়া ইফনুস বেপারীর স্ত্রীর, কল্পনা (৩৫) সিদ্ধিরগঞ্জ পাঠানটলী এলাকার মৃত রুস্তম আলীর মেয়ে, জুয়েল হোসেন (২২) সিদ্ধিরগঞ্জ কদমতলী এলাকার আব্দুল ফরিদের ছেলে, মোঃ বেলাল হোসেন (২২) সিদ্ধিরগঞ্জ ওমর পুর এলাকার হযরত হাওলাদারের ছেলে, আফজাল (২০) একই এলাকার মৃত হাকিম আলীর ছেলে, বিলকিছ (৩০) সিদ্ধিরগঞ্জ হিরাঝিল এলাকার জাকির হোসেনের স্ত্রী ও শিউলী (৩৫) সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার সাত্তার ড্রাইভারের স্ত্রী।

ডিবি পুলিশের এস আই আব্দুল হক সিকদার জানান, শহরের বাবুরাইল বৌবাজার এলাকার আব্দুল লতিফ ও সিদ্ধিরগঞ্জ এনায়েত নগর এলাকার জোসনা বেগম দেশের বিভিন্ন এলাকা থেকে মেয়েদের কাজের কথা বলে বাসা বাড়িতে আটকে অসামাজিক (পতিতাবৃত্তি) করতে বাধ্য করে। এমন সংবাদে ভিত্তিতে বাবুরাইল ও এনায়েতনগর এলাকায় অভিযান পরিচালনা করে ৭ নারী ও ৪ যুবককে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর