নারায়ণগঞ্জে ৫ বিচারকের বদলী পদোন্নতি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৩ মার্চ ২০২০, সোমবার
নারায়ণগঞ্জে ৫ বিচারকের বদলী পদোন্নতি

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ অথবা সমপর্যায়ের ২ বিচারককে নারায়ণগঞ্জ থেকে বদলী করা হয়েছে এবং একই সাথে আরেকজন বিচারককে অন্য জেলা থেকে বদলী করে নারায়ণগঞ্জে আনা হয়েছে।

পাশাপাশি অতিরিক্ত জেলা ও দায়রা জজ অথবা সমপর্যায়ের ১ বিচারককে পদোন্নতি দিয়ে অন্য জেলায় প্রেরণ এবং ১ বিচারককে নারায়ণগঞ্জে আনা হয়েছে।

গত ১৫ মার্চ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব সৈয়দা কানিজ কামরুন নাহার স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে এই আদেশ জারি করা হয়।

বদলীপ্রাপ্ত বিচারকরা হলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা জেলা ও দায়রা জজ শাহ মোহাম্মদ জাকির হাসান ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদের। শাহ মোহাম্মদ জাকির হাসানকে রাজশাহী চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট এবং ফয়সাল আতিক বিন কাদেরকে ঢাকা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলী করা হয়েছে।

সেই সাথে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারহানা ফেরদৌসকে নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বদলী করা হয়েছে।

এছাড়া পদোন্নতিপ্রাপ্ত বিচারকরা হলেন, ঢাকা যুগ্ম জেলা ও দায়রা জজের স্পেশাল ম্যাজিস্ট্রেট বেগম সাবিনা ইয়াসমিন। তাকে পদোন্নতি দিয়ে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে আনা হয়েছে। আরেকজন হলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত। চট্টগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর