রূপগ‌ঞ্জে করোনা জয়ী ৬ পুলিশ সদস্যকে ফুল ও ঈদ উপহার দিয়ে বরণ


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪২ পিএম, ২৪ মে ২০২০, রবিবার
রূপগ‌ঞ্জে করোনা জয়ী ৬ পুলিশ সদস্যকে ফুল ও ঈদ উপহার দিয়ে বরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা জয়ী ৬ পুলিশ সদস্যকে ফুল ও ঈদ উপহার দিয়ে বরণ করে নিলেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান।

২৪ মে রোববার বিকেল ৫ টার দিকে রূপগঞ্জ থানা কার্যালয়ে করোনা জয়ী ৬ পুলিশ সদস্যকে বরণ করে নেওয়া হয়। এসময় আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন।

করোনা মুক্ত পুলিশ সদস্যরা হলেন রূপগঞ্জ থানার পরিদর্শক অপারেশন মামুন, কনস্টেবল বাতেন, জজ মিয়া, আবু সাইদ, মনিরুজ্জামান ও রহমান। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনামুক্তির ছাড়পত্র প্রদান করা হয়।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, গত ১১ মে রূপগঞ্জ থানার পরিদর্শক অপারেশন মামুনসহ ৯ পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ আসে। পরে তারা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা নিতে থাকেন। পরে চিকিৎসা শেষে তাদের নমুনা পুনরায় পরীক্ষা করা হলে ফলাফল নেগেটিভ আসে। স্বাস্থ্যবিধি মেনে চললে করোনাকে জয় করা সম্ভব। করোনা ভাইরাসে আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি চললে দ্রুত করোনামুক্ত হওয়া সম্ভব। করোনা মহামারিতে রূপগঞ্জ থানা পুলিশ সাধারণ মানুষের পাশে রয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর