করোনামুক্ত ১০১ পুলিশ সদস্যের যোগদান


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:২০ পিএম, ০১ জুন ২০২০, সোমবার
করোনামুক্ত ১০১ পুলিশ সদস্যের যোগদান

নারায়ণগঞ্জ জেলা পুলিশের আক্রান্ত ১৪৭ সদস্যের মধ্যে সুস্থ হয়ে ১০১ জন সদস্য কাজে যোগদান করেছেন। তাদেরকে এসময় ফুল দিয়ে বরণ করে নেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম।

সোমবার (১ জুন) দুপুরে আনুষ্ঠানিকভাবে কাজে যোগদান করেন তারা। এ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ পুলিশের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলা পুলিশ সুপার সুস্থ হওয়া সকলকে ফুল দিয়ে বরণ করে নেন। পাশাপাশি সকলেই নিজেদের সুস্থ হবার অভিজ্ঞতা তুলে ধরে এদিন বক্তব্য রাখেন।

পরে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বাংলানিউজকে জানান, আমাদের সুস্থ হওয়া ১০১ জন পুলিশ সদস্য করোনামুক্ত হয়ে আজ কাজে যোগদান করেছেন। মানুষের সাথে কাজ করতে গিয়ে করোনারযুদ্ধে সাহসীকতার সাথে সম্মুখে থেকে আক্রান্ত হয়ে তারা সুস্থ হয়ে আবারো মানুষের সেবায় ফিরেছেন তাই তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে।

ইতোমধ্যে জেলা পুলিশ মানুষের সাথে সরাসরি কাজ করতে গিয়ে, লকডাউন নিশ্চিত, আক্রান্তদের বাড়ি লকডাউন, আক্রান্তদের সাহায্য ও সামাজিক দূরত্ব নিশ্চিতসহ নানা সামাজিক কাজে অংশ নিতে গিয়ে করোনা আক্রান্তদের সংস্পর্শে চলে আসে। এতে করে জেলা পুলিশের ১৪৭ জন সদস্য করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে যান। এদের মধ্যে ১০১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন আজ। বাকি ৪৬ জন সুস্থতার পথে রয়েছেন এবং তারাও দ্রুত সুস্থ হয়েকাজে ফিরবেন বলে প্রত্যাশা করা হয় অনুষ্ঠানে।

এদিন পুলিশ সুপার সুস্থ সকলকে বরণ করে নিয়ে নিজের বক্তব্যে সকলের মনোবল চাঙ্গা থাকায় ধন্যবাদ জানান এবং সকলকেই এই করোনা যুদ্ধে মানুষের পাশে থেকে নিজেদের উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহবান জানান।

সুস্থ হয়ে উঠা পুলিশ সদস্যরাও নিজেদের বক্তব্যে তুলে আনেন তাদের আক্রান্ত থাকা দিনগুলো কিভাবে কাটিয়েছেন এবং কিভাবে সুস্থ হয়েছেন। তারা সকলেই পুলিশ সুপারকে ধন্যবাদ জানান নিয়মিত তাদের খোঁজ খবর রাখার জন্য এবং তাদের পাশে থাকার জন্য। একই সাথে সুস্থ হয়ে কাজে যোগ দেয়ার পর আজ থেকেই আবারো মানুষের সেবায় নিজেদের সর্বোচ্চ দিয়ে কাজ করবেন বলে জানান তারা।

এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপাররা, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর