ডাইলপট্টির শ্রমিক নেতার মৃত্যুতে অর্ধবেলা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:২২ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
ডাইলপট্টির শ্রমিক নেতার মৃত্যুতে অর্ধবেলা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ডাইলপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়ন (৪০৯৪) এর কোষাধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা (মেম্বার) আর নেই। তিনি মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৬০, তিন ছেলে দুই মেয়ে সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

মোঃ গোলাম মোস্তফা (মেম্বার) ১০ সেপ্টেম্বর সোমবার বিকাল ৬টায় তার নিজ বাড়ি জল্লারপাড়তে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি ৮ মাস যাবৎ বিভিণœ রোগে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন।



ডাইলপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়ন (৪০৯৪) এর কোষাধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা (মেম্বার) জানাযা ও তার মৃত্যুতে ডাইলপট্টি সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান ও শ্রমিকরা অর্ধবেলা বন্ধ রাখে। এ প্রথম কোন শ্রমিক মৃত্যুতে ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়। সকাল ৯টায় মরহুমের ৩৫ বছরের কর্মজীবনের ডাইলপট্টি প্রধান পয়েন্ট পুরাতন ফায়ার ঘাট এলাকায় জানাযায় ব্যবসায়ী ও শ্রমিক ¯্রােত নেমে পড়ে। এ সময় অনেকে কান্নায় ভেঙ্গে পড়ে, পরে তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করা ডাইলপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, সাংগঠনিক সম্পাদক জোমাদ্দার ও উপদেষ্টা অজিত সূত্র ধর প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
অর্থনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর