rabbhaban

ফতুল্লায় ১০ কোটি টাকা আত্মসাতকারী প্রতারকের বাড়ি ঘেরাও গ্রাহকদের


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:১৯ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার
ফতুল্লায় ১০ কোটি টাকা আত্মসাতকারী প্রতারকের বাড়ি ঘেরাও গ্রাহকদের

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ‘টার্নিং পয়েন্ট’ নামে বহুমুখী সমবায় সমিতির সদস্যদের প্রায় ১০ কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে হাশেম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এতে ক্ষুব্ধ গ্রাহকেরা শুক্রবার (১৯ জুলাই) রাত ৮টায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের পাশে ফতুল্লার কাশিপুর হাজীপাড়া এলাকায় হাশেমের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায়।

বিক্ষুব্ধ গ্রাহকেরা জানান, ফতুল্লার কাশিপুর দেওয়ান বাড়ি এলাকার হাসেম মিয়া টার্নিং পয়েন্ট নামে বহুমুখী সমবায় সমিতি খুলে কাশিপুর এলাকার নারী পুরুষ ৬/৭শ সদস্য তৈরি করে তাদের নানা ধরনের প্রলোভন দেখিয়ে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। নিরীহ গ্রাহকরা যখন তাদের টাকা চায় তখন প্রতারক হাসেমসহ তার শ্বশুর ও তার বাড়ির লোকজন নানা ভাবে তালবাহানা করতে থাকে। একপর্যায়ে গত এক বছর আগে প্রতারক হাসেম মানুষের টাকা হাতিয়ে মালয়েশিয়া চলে যায়। তখন লোকজন বিক্ষোভ করলে টাকা পরিশোধের আশ^াস দেয়। ওই ঘটনার জের ধরেই শুক্রবার রাতে আবারো বিক্ষোভ হয়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই ফজলুল হক জানান, এলাকার নিরীহ লোকদের বুঝিয়ে রাস্তা হতে সরিয়ে  পরিস্থিতি শান্ত করা হয়। হাশেম এলাকার নিরীহ লোকদের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপনে চলে গিয়েছিল। গত এক মাস আগে দেশে এসে এলাকায় বসবাস শুরু করে। কিন্তু এলাকায় এসে কোন গ্রাহকের সাথে যোগাযোগ করেনি। এতে গ্রাহকেরা উত্তেজিত হয়ে হাসেমের বাড়ি ঘেরাও করে। বর্তমান এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর