rabbhaban

বিকেএমইএতে সেলিম ওসমানকে আবারো সভাপতি চাইলেন সদস্যরা


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১১:২১ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
বিকেএমইএতে সেলিম ওসমানকে আবারো সভাপতি চাইলেন সদস্যরা

বিকেএমইএ এর নারায়ণগঞ্জের সদস্যদের পর এবার সভাপতির পদে আবারো বর্তমান সভাপতি সেলিম ওসমানকেই চাইলেন ঢাকা ও বন্দর নগরী চট্রগ্রামের বিকেএমইএর সদস্যবৃন্দরা। বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর রাত ৯টায় শহরের গ্রান্ডহল কমিউনিটি সেন্টারে বিকেএমইএ এর সদস্য বৃন্দদের সাথে মত বিনিময় সভায় উপস্থিত সদস্যরা সেলিম ওসমানের নেতৃত্বে আবারো আগামী ২০১৯-২০২১ পরিচালনা পর্ষদ গঠনের জোরালো প্রস্তাব রাখেন।

এ সময় বিকেএমইএ এর বর্তমান সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সকলের উদ্দেশ্যে বলেন, গত পরিচালনা পর্ষদে যেসকল ভূল ত্রুটি ছিল সেগুলোর সম্পূর্ন দায় আমি মাথা পেতে নিচ্ছি। নতুন পরিচালনা পর্ষদের জন্য আপনারা আমাকে দায়িত্ব দিতে চাচ্ছেন। আমি আপনাদের মতের বাইরে যেতে পারবো না। কিন্তু আমি আগামী পর্ষদের শিক্ষিত এবং তরুন সাথে নিয়ে কাজ করতে চাই। নতুন পর্ষদের কাজের পরিধি আরো বৃদ্ধি করা হবে। নতুন করে কাস্টমস, ব্যাংকিং এবং আইনী সহায়তা সেল গঠন করা হবে।

বিকেএমইএ এর পরিচালক ও শোভন গ্রুপের চেয়ারম্যান আবু আহম্মেদ সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন বিকেএমইএ এর সাবেক প্রথম সহ সভাপতি মোহাম্মদ হাতেম। সভা সঞ্চালনা করেন বিকেএমইএ এর পরিচালক মোর্শেদ সারোয়ার সোহেল। উক্ত সভায় বিকেএমইএ এর পরিচালনা পর্ষদের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ সহ নারায়ণগঞ্জ, ঢাকা ও চট্রগ্রামের বিকেএমইএ এর দুই শতাধিক সাধারণ সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১ সেপ্টেম্বর রাতে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের দ্বিতীয় তলায় বিকেএমইএ এর সদস্য বৃন্দদের সাথে বিকেএমইএ এর আসন্ন নির্বাচন নিয়ে অনির্ধারিত এক আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনার সভায় বিকেএমইএ এর সাবেক সহ সভাপতি মোহম্মদ হাতেম বর্তমান সভাপতি সেলিম ওসমানকে আবারো সভাপতির দায়িত্ব নেওয়ার প্রস্তাব উপস্থাপন করলে উপস্থিত সকল সদস্যরা তাঁর প্রস্তাবে পূর্ণ সমর্থন দেন। উক্ত আলোচনা সভায় বিকেএমইএ এর বর্তমান সভাপতি ও এমপি সেলিম ওসমান বলেন, নির্বাচনের মনোনয়নপত্র গ্রহনের অনেক সময় বাকি আছে। তবে যে সিদ্ধান্তই নেই না কেন সকলের সাথে আলোচনা করে সবার সম্মতি ক্রমেই নেওয়া হবে। আর সকলের সহযোগীতা নিয়েই বিকেএমইএর জন্য কাজ করে যাবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর