বিদায়ী এসপি সম্পর্কে যা বললেন সেলিম ওসমান (ভিডিও)


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৩:১৪ পিএম, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার
বিদায়ী এসপি সম্পর্কে যা বললেন সেলিম ওসমান (ভিডিও)

নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী পুলিশ সুপার হারুন অর রশিদকে ব্যক্তিগতভাবে পছন্দ করতেন জানিয়েছেন এমপি সেলিম ওসমান যাঁদেরকে বিগত দিনেও একে অপরের প্রশংসা করতে শোনা গেছে বিভিন্ন অনুষ্ঠানে।

২০১৮ সালের ৪ ডিসেম্বর নারায়ণগঞ্জের এসপি হিসেবে যোগ দেন হারুন অর রশিদ। ২০১৯ সালের ৩ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদকে পুলিশ হেড কোয়াটারে বদলি করা হয়। তবে গত ৭ নভেম্বর তিনি দায়িত্ব বুঝিয়ে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলামের কাছে।

বুধবার ১৩ নভেম্বর দুপুরে নারায়ণগঞ্জে করমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান বলেন, আজকে আমার মনে পড়ছে বিগত এসপি সাহেব ছিলেন। নারায়ণগঞ্জে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টির পর বলেছিলাম পুলিশ ইচ্ছে করলে বাসর ঘরে ঢুকতে পারে। কিন্তু পুলিশের বুঝতে হবে এটা ঠিক কি না। এটা আমি একটা উদহারণ দিয়েছিলাম। কিন্তু বার বার হানা আঘাত এটা সেটায় নারায়ণগঞ্জের মানুষকে অস্থির করে তুলেছিল। তার পরে হঠাৎ করে একটা ঘটনা ঘটে গেল।

তিনি আরো বলেন, ব্যক্তিগতভাবে আমিও ওনাকে (এসপি হারুন) পছন্দ করতাম, ওনিও আমাকে পছন্দ করতেন। দুইজন দুইজনের প্রশংসা করতাম। তখন মানুষের মধ্যে আতংক ঢুকে গেল। কিন্তু পুলিশ জনগণের বন্ধু।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর