দেলোয়ারের প্রধান পাম্প ও চাষাঢ়া প্রান্তিককে জরিমানা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:২১ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
দেলোয়ারের প্রধান পাম্প ও চাষাঢ়া প্রান্তিককে জরিমানা

ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে নারায়ণগঞ্জের দুটি পেট্রোল পাম্পের বিরুদ্ধে মামলা দায়েরসহ জ্বালানি তেল বিক্রি ও বিতরণ বন্ধ করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)।

বুধবার (৪ ডিসেম্বর) বিএসটিআইয়ের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলার বঙ্গবন্ধু সড়ক এলাকার মেসার্স প্রান্তিক সার্ভিস স্টেশন দু’টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে যথাক্রমে এক লিটার ৪০০ ও ৮২০ মিলি লিটার এবং একটি অকটেন ডিসপেন্সিং ইউনিটে ৯৪০ মিলি লিটার তেল এবং ফতুল্লা এলাকার মেসার্স প্রধান সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের দু’টি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে প্রতি ১০ লিটারে যথাক্রমে ২৪০ ও ২৪০ মিলি লিটার ও একটি অকটেন ডিসপেন্সিং ইউনিটে ২২০ মিলি লিটার তেল পরিমাপে কম দেওয়ায় পাম্পগুলোর বিরুদ্ধে মামলা করা হয়। পাশাপাশি পাম্পগুলোর তেল বিক্রি সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়েছে। প্রধান পাম্পের মালিক কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান।

বিএসটিআই’র এ অভিযানে সংস্থাটির সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পরিদর্শক মো. লিয়াকত হোসেন ও মো. বিল্লাল হোসেন অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর