একজন মানুষকেও আমরা না খেয়ে থাকতে দিব না : পলাশ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১১ পিএম, ০৪ এপ্রিল ২০২০, শনিবার
একজন মানুষকেও আমরা না খেয়ে থাকতে দিব না : পলাশ

ঘরে বসে থাকা ট্রাক চালকদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করলেন জাতীয় শ্রমিকলীগ নেতা ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি কাউসার আহম্মেদ পলাশ।

৪ এপ্রিল শনিবার দুপুরে পাগলা তালতলা ট্রাক টারমিনালে এ খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন তিনি।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাল, ও ১ কেজি লবণ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে শ্রমিক নেতা পলাশ বলেন, মহামারী করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ ছুটি ঘোষণা করেছেন। এই ছুটির কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে আমার ট্রাক চালক ভাইরাও কর্মহীন হয়ে পড়েছেন। প্রধানমন্ত্রী বলেছেন একজন মানুষ না খেয়ে থাকবে না। তেমনি আমার ট্রাকচালক ভাইরা কোনভাবেই না খেয়ে থাকবে না। আমি পলাশ যতদিন বেঁচে থাকরো ততদিন তাদেরকে সহযোগীতা করবো। বঙ্গবন্ধুর এই সোনার বাংলায় একজন মানুষকেও আমরা না খেয়ে থাকতে দিব না, ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, যাদের একটু সামর্থ আছে তাদের উচিত এই দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এটাকে কর্তব্য ও দায়িত্ব মনে করেই আমি করছি। সবাই ঘরে থাকেন আমরা আছি আপনাদের পাশে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সিনিয়র সহ সভাপতি বাবুল আহম্মেদ, সহ সভাপতি আব্দুল করিম তাপু, সাধারণ সম্পাদক জজ মিয়া, ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়া ও দক্ষিন বঙ্গের লািইন সম্পাদক আবুল হোসেন সহ পাগলা শাখার নেতৃবৃন্দরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর