৫ হাজার পরিবারে ঈদ সামগ্রী উপহার দিলেন আসলাম সানী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার
৫ হাজার পরিবারে ঈদ সামগ্রী উপহার দিলেন আসলাম সানী

প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনে চলামান অবস্থায় নিম্ম ও নিম্ন মধ্যবিত্ত পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন বিকেএমইএ’র সাবেক সিনিয়র সহ সভাপতি ও ক্রোনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এএইচ এম আসলাম সানী।

পবিত্র ঈদুল ফিতরের দুই একদিন আগে থেকে নরসিংদী, নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় এসকল সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে আসলাম সানী নিউজ নারায়ণগঞ্জকে বলেন, বৈশ্বিক মহামারি প্রাণঘাতি কোভিড-১৯ মোকাবেলায় গোটা বিশ্ব আজ বিপর্যস্ত। বাংলাদেশেও এ সংখ্যা দিন দিন বেড়েই চলছে। এমন কঠিন সময়ের মধ্যেও পবিত্র রমজান মাসে ঈদুল ফিতরকে কেন্দ্র করে প্রতিবছরের ন্যায় এবারও ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, গরীব ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব অল্প আয়ে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও অনেক কষ্টে দিনাতিপাত করতে হচ্ছে। ঈদের দিন তারা যেনো একটু ভালো কিছু খেতে পারে সে লক্ষ্যে আমার ও আমার স্ত্রী ও ক্রোনি গ্রুপের চেয়ারম্যান নীলা হোসনের পক্ষ হতে সাধ্যমতো তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র।

৫ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের মধ্যে ২৫০০ প্যাকেট তিনি বিতরন করেন নরসিংদী জেলার বেলাব উপজেলায়। বেলাব উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা ৭২টি ওয়ার্ডে আসলাম সানীর পক্ষে ঈদ উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন। বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শমসের জামান ভূইয়া রিটন এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতেই বেলাব উপজেলার ২ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছিল।

নরসিংদী ছাড়াও আসলাম সানী ও তার স্ত্রী নীলা হোসনের পক্ষে নারায়ণগঞ্জের ফতুল্লার এনায়েতনগরে মহামারি করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ ১৫০০ অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন এনায়েতনগর ইউনিয়নের সাবেক ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার তাছলিমা বেগম।

এছাড়া মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায়ও তাদের পক্ষে এক হাজার প্যাকেট ঈদ উপহার বিতরন করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর