নারায়ণগঞ্জ কলেজে প্রভাষক রোকসানা করিমের মৃত্যুতে শোকের ছায়া


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ০২ অক্টোবর ২০১৭, সোমবার
নারায়ণগঞ্জ কলেজে প্রভাষক রোকসানা করিমের মৃত্যুতে শোকের ছায়া

নারায়ণগঞ্জ কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক ও গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য রোকসানা করিমের জানাযার নামাজ ২ অক্টোবর সোমবার বাদ জোহর কলেজ ক্যাম্পাসে নামাজের অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ জানাযায় উপস্থিত ছিলেন।

অধ্যাপক রোকসানা করিম গত রোববার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এতে কলেজের শোকের ছায়া নেমে আসে।

জানাযার আগে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও কলেজ গভর্নিং বডির সভাপতি এমপি সেলিম ওসমান, গভর্নিং বডির সদস্য মোহাম্মদ হাতেম, এ এম মোস্তফা কামাল, ডা. শাহনেওয়াজ চৌধুরী, ফারুক বিন ইউসুফ পাপ্পু, মো. কামরুল হাসান মুন্না, রফিকুল ইসলাম, বিকেএমইএ এর পরিচালক তারেক আফজাল, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক শাহাদাত হোসেন সাজনু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিক আনজুমান আরা আকসী সহ প্রমুখ ফুল দিয়ে মরহুমার প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদও তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

সবশেষে উত্তর চাষাঢ়া নিবাসী রোকসানা করিমের আরও একটি জানযা শেষে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি এক পুত্র সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শিক্ষাঙ্গন এর সর্বশেষ খবর
আজকের সবখবর