মেরিন টেকনোলজির ৪ ছাত্রকে আদালতে প্রেরণ


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
মেরিন টেকনোলজির ৪ ছাত্রকে আদালতে প্রেরণ

বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি থেকে সদ্য পাশকৃত  এক মেরিন ছাত্রকে অপহরণ ও নির্যাতন করে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় গ্রেফতারকৃত ৪ ছাত্রকে আদালতে প্রেরণ করা হয়েছে।

১১ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত ৪ ছাত্রকে আদালতে প্রেরণ করা হয়। এর আগে অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হলেও পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রানা (১৯), রাজ ু(১৯), ফেরদৌস (১৯) ও আবু বক্কর সিদ্দিক (১৯)।

আহত সাবেক ছাত্র ওমর ফারুক বাদী হয়ে একই শিক্ষা প্রতিষ্ঠানের ৪ ছাত্রের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করেন।

জানা গেছে, গত বছর পাশ করে বের হয়ে যাওয়া জামালপুর জেলার মাদারগঞ্জ থানার মদনগোপাল এলাকার মিয়ার উদ্দিনের ছেলে ওমর ফারুক (২৫)  সোমবার সকালে বন্দরের মেরিন টেকনোলজী থেকে কাগজপত্র নিয়ে আসার সময় মেরিন ডিপ্লোমা কোর্সের ৪ ছাত্র তাকে রাস্তা থেকে অপহরণ করে বন্দরের রুপালী আবাসিক এলাকার সাত্তার মিয়ার ভাড়া বাড়িতে নিয়ে যায়। পরে তাকে বেদম পিটিয়ে তার কাছে থাকা ৬ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এসময় ছাত্ররা আপহৃত ছাত্রের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর ও ভিডিও ক্লিপ তৈরী করে। পুলিশ ছিনিয়ে নেয়া টাকা, স্বাক্ষরিত সাদা কাগজ ও ভিডিও ক্লিপ উদ্ধার করে। এসময় অপহরণকারীদের আটক করা হয়।

ছাত্র রানা গাজীপুরের কাপাসিয়া থানার ওয়ালিউল্লাহ মিয়ার ছেলে, রাজু নওগাঁ জেলার আত্রাই থানার সাইদুর মিয়ার ছেলে, ফেরদৌস সিরাজগঞ্জ জেলার উল্লাহপাড়া থানার শাহাদৎ হোসেনের ছেলে ও আবু বক্কর পাবনা জেলার বেড়া থানার নূর মোহাম্মদের ছেলে।

পুলিশ সূত্র জানায়, আটককৃত ৪ ছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের হয়। এর প্রেক্ষিতে গ্রেপ্তারকৃত ৪ ছাত্রকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শিক্ষাঙ্গন এর সর্বশেষ খবর
আজকের সবখবর