rabbhaban

মহিলা কলেজের শিক্ষকের পদত্যাগ দাবীতে বিক্ষোভ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার
মহিলা কলেজের শিক্ষকের পদত্যাগ দাবীতে বিক্ষোভ

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের শিক্ষক রফিকুল ইসলামের পদত্যাগের দাবীতে মাস্টার্স পরিক্ষার্থীরা বিক্ষোভ করেছে। ১৩ নভেম্বর মঙ্গলবার সন্ধায় নারায়ণগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ে শিক্ষকের বিরুদ্ধে এই বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। বিক্ষোভের খবর পেয়ে ফতুল্লা থানা থেকে এসআই এনামুল সেখানে উপস্থিত হয়েছিলেন।

জানা যায়, ১৩ নভেম্বর মঙ্গলবার উক্ত বিদ্যালয়ে মাস্টার্স পরিক্ষার্থীদের ম্যানেজম্যান্টের পরিক্ষা অনুষ্ঠিত হয়। পরিক্ষার হলে মোবাইল ফোন বহন করার ফলে শিক্ষক শিক্ষার্থীদের কাছ থেকে প্রায় ৪০ টি ফোন বাজেয়াপ্ত করে এবং শিক্ষার্থীদের খাতা নিয়ে নেয়া হয়। পরবর্তীতে তাদের খাতা ফেরত দেয়া হয় না।

শিক্ষার্থীরা ফোন চাইলে তাদের সাধারন ফোন ফেরত দেয়া হলেও এনড্রয়েড ফোন ফেরত দেয়া হয়না। শিক্ষার্থীদের অভিযোগ ফোনের জন্য অপেক্ষা করতে বলে তাদের কেন্দ্রে আটকে রাখা হয়। এবং তাদের আত্মহত্যার জন্য প্ররোচিত করেন উক্ত শিক্ষক।

কয়েকজন শিক্ষার্থী জানান, তারা নোয়াখালি থেকে এসেছে। ঢাকার বাইরে থেকে আসার কারনে তাদের সাথে ফোন রাখাটা প্রয়োজনীয় ছিল। কিন্তু এর আগে কোনো পরিক্ষায় ফোন চেক করা হয়নি। হঠাৎ করেই আজ ফোন চেক করা হয়।

রফিকুল ইসলামের সাথে গণমাধ্যমের কর্মীরা কথা বলতে গেলে শিক্ষক তাদের সাথে কথা বলতে রাজি হননি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর