rabbhaban

‘এ বিদায় খুশীর ও এগিয়ে যাওয়ার’


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
‘এ বিদায় খুশীর ও এগিয়ে যাওয়ার’

মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান বলেছেন, আজকের বিদায় বেদনাদায়ক নয়। এই বিদায় খুশির বিদায়। কারণ তারা সামনের দিকে এগিয়ে যাবে। প্রাথমিক লেভেল শেষে করে তারা উচ্চ বিদ্যালয়ে ভর্তি হবে। উচ্চ বিদ্যালয় শেষে করে এক সময় তারা কলেজ লেভেলে গিয়ে এদেশের হাল ধরবে। যে জাতি যত শিক্ষিত ওই জাতী তত উন্নত। শেখ হাসিনা সরকার লেখাপড়া জন্য বিরাট ভূমিকা পালন করেছে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বন্দরে বেশ কয়েকটি স্কুল নির্মান করে এদেশের ছেলে মেয়েদের শিক্ষা লাভের সুযোগ করে দিয়েছে। সে শিক্ষা ক্ষেথে বন্দরে ব্যাপক উন্নয়ন করেছে।

১৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৪টায় বন্দরে ১নং ফরাজীকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীর প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষার্থীদের বিদায় ও কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

১নং ফরাজীকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম তপনের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী ইব্রাহীম আলম চাঁন স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব মঞ্জুর হাসান মঞ্জু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়া বৃহত্তম পাঞ্চায়েত কমিটির সভাপতি হানিফ ওরফে গোলাপ, ফরাজীকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পি.টি.এ কমিটির সভাপতি দ্বীন ইসলাম, সমাজ সেবক সফি ঢালী ও সমাজ সেবক হাসিনা বেগম সিমু প্রমুখ।

পরে মিলাদ ও দোয়া শেষে প্রধান অতিথি কাজিম উদ্দিন প্রধান সমাপনী পরিক্ষার্থীদের শিক্ষা উপকরণ তুলে দেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর