rabbhaban

বিদ্যানিকেতনে স্কাউটদের দিনব্যাপী তাবু বাস ও দীক্ষা গ্রহণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার
বিদ্যানিকেতনে স্কাউটদের দিনব্যাপী তাবু বাস ও দীক্ষা গ্রহণ

ডিজিটাল প্রত্যয় উন্নত স্কাউট এ শ্লোগান দিয়ে দিনব্যাপী বিদ্যানিকেতেনের স্কাউটদের প্রথম তাঁবু বাস এবং দীক্ষা গ্রহন অনুষ্ঠান স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। বিদ্যানিকেতনের ৩২জন স্কাউট এবং ৩২জন গার্লস স্কাউটের ক্যাম্প ফায়ারের মধ্য দিয়ে ১৬ নভেম্বর শুক্রবার রাতে সমাপ্তি হয়।

ক্যাম্প ফায়ারে অগ্নি প্রজ্জলন করেন নারায়নগঞ্জ সদর উপজেলা স্কাউটের সহ সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এসময় উপস্থিত ছিলেন বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, বিদ্যানিকেতন ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, বিদ্যানিকেতন ট্রাষ্টির সদস্য অ্যাডভোকেট নবী হোসেন, হোসেন ব্যাপারী, মোয়াজ্জেম হোসেন সোহেল এবং প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।

কাশেম হুমায়ুন বলেন, আমাদের প্রত্যেকের জীবনে একটি টার্গেট থাকতে হবে। একজন তরুনের টার্গেট হওয়া উচিত সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠা। স্কাউটরা হবেন মানবিক গুনের অধিকারী। যেখানে ভালো কাজ সেখানেই তাদের অংশগ্রহন থাকরে। বিদ্যানিকেতেন লেখাপড়ায় যেমন শ্রেষ্ঠত্ব বজায় রেখেছে তেমনি স্কাউটিংয়ে শ্রেষ্ঠত্ব নিয়ে আসতে স্বক্ষম হবে।

এর আগে সকালে দিনবাপী তাবু বাস এবং দীক্ষা অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা স্ক্উাটের সাধারন সম্পাদক ফজলুল হক মন্টু এবং বিকেলে দীক্ষা প্রদান করেন অ্যাডভোকেট নবী হোসেন এবং গার্লস স্কাউট শিক্ষক মাহাবুরা জেসমীন। পরে দীক্ষা গ্রহনকারী স্কাউট এবং গার্লস স্কাউটদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর