rabbhaban

প্রিপারেটরী স্কুলে ‘সততা স্টোর’ খোলা হবে : ডিসি জসিমউদ্দিন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ০৫ আগস্ট ২০১৯, সোমবার
প্রিপারেটরী স্কুলে ‘সততা স্টোর’ খোলা হবে : ডিসি জসিমউদ্দিন

নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুলের অভিভাবকদের সাথে মতবিনিময় সভা করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। এসময় শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন জেলা প্রশাসক।

৫ আগস্ট সোমবার দুপুরে নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুলের মিলনায়তনে অভিভাবকদের সাথে মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার ও প্রিপারেটরি স্কুলের প্রধান শিক্ষক আব্দুল বারী সহ স্কুলের বিভিন্ন বিভাগের শিক্ষক ও অভিভাবকরা।

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, শুধুমাত্র ভালো রেজাল্ট করে, ভালো মানুষ না হলে কোন উপকারে আসবে না। ওই ডাক্তার বানানো যাবে না যে ক্লিনিকে রোগী পাঠাবে। কিছু হয় নাই তার পরেও টেষ্ট করাবে। ওই অফিসার ডিসি বানানো যাবে না যে টাকা খাবে। ওই সাংবাদিক বানাবো না যে মাদকের সংস্পর্শে থাকে। স্কুল থেকে শিক্ষার্থীদের শুধু ভালো রেজাল্ট নয়, ভালো মানুষ বানাতে হবে।

অভিভাবকরা স্কুলের ক্যান্টিন চালু, খাবারের মান ও মূল্য ঠিক রাখার অনুরোধ জানালে তিনি বলেন, স্কুলে কোনো ক্যান্টিন নেই কিন্তু আজ বিকেলের মধ্যে ক্যান্টিনের ব্যবস্থা আমি করে দিব। শিক্ষার্থীদের সততার শিক্ষা দেওয়ার জন্য এখানে ‘সততা স্টোর’ খোলা হবে। প্যাকেটের গায়ে যে দাম থাকবে সেই দামেই তাঁরা কিনবে।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রতি মাসে অভিভাবকদের সাথে শিক্ষার্থীদের বিষয়ে ক্লাসের টিচারের কথা বলতে হবে। কোন ক্লাস টিচার অভিভাবকদের না ডাকলে কিংবা কোন অভিভাবক না থাকলে স্কুলে হয়ত শিক্ষার্থী থাকবে নয়তো সেই শিক্ষক থাকবে। ২ মাস পর পর আমি নয়তো এডিসি অভিভাবকের সাথে এভাবেই মতবিনিময়ে বসব।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর